• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইন্দর কুমারের মৃত্যুতে বলিউড তারকাদের শোক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জুলাই ২০১৭, ১৫:১৯

অভিনেতা ইন্দর কুমারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বলিউডের তারকারা। গেলো বৃহস্পতিবার রাত ২টার দিকে মুম্বাইয়ের অন্ধেরিতে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

কলকাতার বাঙালি ছেলে ইন্দর কুমার। অভিনেতা হওয়ার জন্যই পাড়ি দেন মুম্বাইয়ে। ১৯৯৬ সালে অভিনেত্রী আয়েশা জুলখার বিপরীতে ‘মাসুম’ সিনেমায় অভিষেক হয় ইন্দরের।

একই বছর অক্ষয় কুমার ও রুবিনা টেনডনের সঙ্গে ‘খিলাড়িওকা খিলাড়ি’ সিনেমায় অভিনয় করেন।

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ২০০০ সালে ‘কাহি প্যার না হো যায়ে’, ২০০২ সালে ‘তুমকোনা ভুল পায়েঙ্গে’ ও ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ সিনেমায় দেখা যায় ইন্দরকে।

এছাড়া ‘পেয়িং গেস্ট’, ‘হাতইয়ার’, ‘মাসিহা’, ‘মা তুজে সালাম’ সিনেমায় অভিনয় করেন তিনি।

হিন্দি সিনেমার পাশাপাশি বাংলা সিনেমাও কাজ করেন তিনি। ২০০৫ সালে টলিউডের ‘অগ্নিপথ’ সিনেমায় কাজ করেন। পরে ২০১৩ সালে ধারাস্নান সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গেও অভিনয় করেন ধারাস্নান সিনেমায়।

এছাড়া স্টারপ্লাসের হিন্দি সিরিয়ালে ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’র মূল চরিত্রেও কাজ করেন এ অভিনেতা।

তার মৃত্যুতে অক্ষয় কুমার, জ্যাকি র্শফ, অভিশেক বচ্চন, রিতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি, তুষার কাপুর, রুবিনা টেনডন, অনুপম খের, বলিউড ক্রিটিক তারান আদর্শসহ অনেকেই শোক প্রকাশ করে টুইট করেন।

লাগামহীন জীবনযাত্রার জন্য বলিউড ইন্ডাস্ট্রিতে তাকে অনেকেই চিনতেন। ২০১৪ সালে তিনি এক ধর্ষণের ঘটনাতেও অভিযুক্ত হন। যদিও পরে তিনি সেই ঘটনায় জামিনে মুক্ত হন।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh