• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাতালের রাজ্যে ঘণ্টাখানেক!

এ এইচ মুরাদ

  ২৭ জুলাই ২০১৭, ১৭:৪০

সকাল থেকেই গুড়িগুড়ি বৃষ্টি। এর মাঝেই যেতে হবে উত্তরা। ৭ নম্বর সেক্টরের শুটিংবাড়ি 'আশ্রয়ে' পৌছে গেলাম দুপুর তিনটার মধ্যেই। মঙ্গলবার সেখানে শুটিং চলছিল শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমার। ভেতরে ঢুকে ডানদিকের ঘরটায় দেখা মিললো ছবির নায়ক সাইমন সাদিকের।

পরনে সাদা শার্ট আর সাদা প্যান্ট। রাগি চাহনির চোখে সুরমা ও গলায় ভারি গোল্ড রঙের চেইন। যেনো এখনই কয়েক লিটার ক্রোধ ঝরে পড়বে চোখ থেকে। শট শেষ হতেই স্বাভাবিক হলেন নায়ক। এগিয়ে এলেন। কথা হলো তার সঙ্গে।

ছবিতে সাইমনের চরিত্র একজন সন্ত্রাসীর। মানুষ মারাই যার কাজ। ছবিতে সাইমনের চরিত্রটি একটু ভিন্নধর্মী। তিনি কথা বলেন কম। যখন বলেন, দৃষ্টি থাকে সোজা সামনের দিকে। কাজের চেয়ে হাত চলে বেশি। তাইতো ছবিতে শুটার নামেই পরিচিতি তার।

নায়িকা অধরা খান নাকি মাতাল? একথা শুনে সাইমন হাসলেন। জানালেন, তিনি নিজেও মাতলামি কম পারেন না! মূল ঘটনা অন্য জায়গাতে। ছবির গল্পে বিভিন্ন ঘটনার একপর্যায়ে সাইমনকে ভালোবেসে ফেলেন অধরা। আর তাকে না পেয়ে নায়িকা মদ খেয়ে মাতলামি করেন!

শুটিং কক্ষে এককোণে সোফায় বসে ছিলেন অধরা খান। তিনি সাইমনের প্রশংসা করে বলেন, তার সঙ্গে প্রথমবার অভিনয় করছি। সে দারুণ একজন মানুষ। যেনো অনেকদিনের চেনা। শুটিংয়ের ফাকে চুটিয়ে আড্ডা দেয়া যায়। যে কোনো কিছু শেয়ার করা যায়। এখানে এতো ভাল বন্ধু পাবো, আগে ভাবিনি।

'মাতাল' ছবির পরিচালক শাহীন সুমন। তার পরিচালিত ছবি 'পাগলের মতো ভালোবাসি'র মাধ্যমেই অধরার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটে। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। পরিচালকের কথা জিজ্ঞেস করতেই অধরা ভাসালেন প্রশংসার বন্যায়। তিনি বলেন, শাহীন ভাইয়ের কথা কি বলব। তিনি গুণী একজন নির্মাতা। সবার কাছ থেকে সবচেয়ে ভাল কাজটা আদায় করে নিতে জানেন তিনি।

শাহীন সুমন বলেন, 'মাতাল' ছবির গল্পটি আমার লেখা। মৌলিক গল্পে দর্শকদের ভালো ছবি উপহার দিতে চাই। দর্শক মৌলিক গল্পের ছবি দেখতে আগ্রহী। নতুন জুটি দর্শকদের সামনে আনছি। আমি বিশ্বাস করি, সাইমন ও অধরা দু’জনের যোগ্যতা রয়েছে ভালো কাজ করার। দীর্ঘ অভিজ্ঞতা থেকে চেষ্টা করছি ভাল কিছু দেখানোর। বাকিটা দর্শক হলে গিয়ে বিচার করবেন।

এ ছবিতে পারিসা নামে এক নতুনমুখকে দেখতে পাবেন দর্শক। যে কিনা এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে এটাই পারিসার প্রথম চলচ্চিত্রে অভিনয়। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।যদিও পারিসার চরিত্র নিয়ে এখনই কিছু জানাতে চান না নির্মাতা।

পরিচালক শাহীন সুমন জানালেন- এই লটে টানা ১০ দিন শুটিং করবেন।

'মাতাল' টিমের সঙ্গে গল্পে আড্ডায় সন্ধ্যা নামে। বেজে ওঠে বিদায় ঘণ্টা। ফেরার উদ্দেশ্যে উঠে দাড়াতেই কাছে এগিয়ে এলেন পরিচালক। করমর্দন করে গেট পর্যন্ত এগিয়ে দিলেন। ফের প্রস্তুত হয় লাইট-ক্যামেরা। নায়িকার শট নেয়ার জন্য নিজ আসনে ফিরে গেলেন শাহীন সুমন।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
ভারতীয় স্কুলের বাচ্চাদের নাচে-গানে মাতালেন পপতারকা এড শিরান
তারকাশূন্য শিল্পী সমিতির বনভোজন, সদস্যপদ ঘিরে ক্ষোভ
দীর্ঘ হচ্ছে আগুনে মৃত্যুর মিছিল, অবহেলায় অপরাধীরা অধরা
X
Fresh