• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

'বাহুবলী'র দৃশ্য নকল করতে গিয়ে তরুণের মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৭, ১৬:৫২

প্রভাস অভিনীত ব্যবসাসফল সিনেমা 'বাহুবলী'র দৃশ্য নকল করতে গিয়ে এক তরুণের মৃত্যুর খবর পাওয়া গেছে। ভারতের মহারাষ্ট্রের থানে এলাকায় গেলো ১৪ জুলাই ঘটেছে এ মর্মান্তিক দুর্ঘটনা।

মুম্বাইয়ের ব্যবসায়ী ইন্দ্রপাল পাটিল (২৭) সেখানে মাহুলি জলপ্রপাত দেখতে গিয়েছিলেন। ওইখান থেকেই 'বাহুবলী'র নাম ভূমিকায় অভিনয়কারী প্রভাস ঝাঁপ দিয়েছিলেন। ইন্দ্রপাল প্রভাসের অনুকরণ করতে গিয়ে নিচে পড়ে যান।

এদিকে ইন্দ্রপাল পাটিলের ভাই মহেন্দ্র দাবি করেন, ষড়যন্ত্র করে তার ভাইকে হত্যা করা হয়েছে। তার ভাই এমন বোকামি করার লোক নন। এমনো হতে পারে যে কেউ তাকে অসাবধানতাবশত কিংবা ইচ্ছে করে ধাক্কা মেরে ফেলে দিয়েছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা বি এইচ পওয়ার জানান, ইন্দ্রপাল জলপ্রপাতের ওপর থেকে ঝাঁপ দেন। পা দিয়ে একটি পাথর আঁকড়ে ধরার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। সোজা নিচে পড়ে মৃত্যু হয়েছে তার। পরে বন্ধুরাই তার মরদেহ জলপ্রপাত থেকে বের করেন।

বাহুবলীর প্রথম পর্ব মুক্তি পায় ২০১৫ সালে। বক্স অফিস থেকে ছবিটি আয় করে ৫০০ কোটি রুপিরও বেশি। প্রভাস, রানা দজ্ঞুবাতি, তামান্না ভাটিয়া এবং অনুষ্কা শেট্টির মত অভিনেতা-অভিনেত্রীরা মুখ্য ভূমিকায় অভিনয় করছেন এবং একই সঙ্গে রামাইয়া কৃষ্ণন, সত্যরাজ, নাসার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

এরপর ২০১৭ সালে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ বা ‘বাহুবলী টু’ সিনেমার দ্বিতীয় পর্ব মুক্তি পায়। অভিনয় করেছেন প্রভাস, রানা দগুবতী, আনুশকা শেঠী, তামান্না ভাটিয়া, সত্যরাজ ও রামায়া কৃষ্ণা।

সিনেমা দু’টোর পরিচালক হিসেবে ছিলেন এস এস রাজমৌলি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh