• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খাবারের জন্য যা করলেন নুসরাত (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৭, ১৪:২০

টালিউডের নম্বর ওয়ান নায়িকা নুসরাত জাহান। সেলিব্রেটি বলে কি এ নায়িকার মিষ্টি খেতে ইচ্ছে করবে না? অবশ্যই করবে। তাইতো ইচ্ছে হলেই একা একা রাস্তায় বেরিয়ে সোজা নিজের প্রিয় কেক-প্রেস্ট্রির দোকানে ঢুঁ দেন নুসরাত জাহান।

বিশেষ করে মেঘলা দিনে নায়িকার মন তো একেবারেই ঘরে টেকে না। তার ইচ্ছে করে বাইরে বেরিয়ে পৌঁছে যেতে নিজের পছন্দের কেক আর পেস্ট্রির সেই দোকানটিতে।

আর যেখানে তিনি মন ভরে, পেট পুরে কেক, পেস্ট্রি, রাম বল খেয়ে নিতে। যেমন ভাবা, তেমনই কাজ। তাইতো শুক্রবার সকালেই নিউ মার্কেটে হাজির নুসরাত জাহান।

একেবারে মাথায় চাদর, চোখে চশমা পরে সোজা ঢুকে গেলেন ‘নাহুমস’র অন্দর মহলে। সেখানে জমিয়ে করলেন মিষ্টিমুখ। খবর সংবাদ প্রতিদিন।

তারকা হলে যে রাস্তায় বের হওয়া যাবে না। যেখানে-সেখানে খাওয়া যাবে না। কিংবা কড়া ডায়েটে থাকতে হবে। এসব কথা একদম বিশ্বাস করেন না নুসরাত। সে কারণেই সাধারণ মানুষের মতোই চলে এসেছিলেন মিষ্টির দোকানে। ওই দোকানে কয়টি খাবার অর্ডার দিলেন তিনি, সে প্রশ্নের উত্তর না মিললেও নায়িকার একটি পছন্দের জিনিসের নাম অবশ্য জানা গিয়েছে।

দোকানে ঢুকেই সবার আগে সেই খাবারেরই অর্ডার দিয়েছেন নুসরাত। এমন কী ভিডিওর ক্যাপশনেও তাকেই সবচে’ বেশি প্রাধান্য দিয়েছেন। কী সেই বস্তু? অবশ্যই ‘নাহুমস’র বহু পরিচিত রাম বল।

জামাই ৪২০, হর হর ব্যোমকেশ, জুলফিকার, পাওয়ার, লাভ এক্সপ্রেস, ওয়ানসহ বেশ কিছু সিনেমায় কাজ করেছেন নুসরাত।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh