• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অন্তঃসত্ত্বা অবস্থায় জিমে ঘাম ঝরাচ্ছেন দেবিনা (ভিডিও) 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২২, ২০:২৫
অন্তঃসত্ত্বা অবস্থায় জিমে ঘাম ঝরাচ্ছেন দেবিনা (ভিডিও) 

ফের মা হতে চলেছেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দেবিনা ব্যানার্জি। অন্তঃসত্ত্বা অবস্থায়ও নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি তার শরীরচর্চার একটি ভিডিও নেটিজেনদের নজর কেড়েছে।

গত মঙ্গলবার (৩০ আগস্ট) ইনস্টাগ্রামে শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন দেবিনা। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের ব্রালেট-লেগিংস পরে জিমে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী। তার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। তবুও সাবলীল ভঙ্গিতে ডাম্বেল তুলছেন, স্কোয়াট করছেন। মেডিসিন বল নিয়েও কসরত করছেন। তাকে সহযোগিতা করছেন জিমের প্রশিক্ষক।

ক্যাপশনে লিখেছেন, ‘প্রশিক্ষকের সাহায্যে সহজেই কীভাবে শরীরচর্চা করি, তারই এক ঝলক। নিজের শরীরকে সুস্থ, মনকে শান্ত রাখি। ভালোবাসার মানুষদের সান্নিধ্যে থাকি। আমার একটাই লক্ষ্য, আমি আর আমার সন্তান যেন ভালো থাকি। এটা নিশ্চিত করতেই শরীরচর্চা করি।’

প্রসঙ্গত, ৬ বছর চুটিয়ে প্রেমের পর বিয়ে করেন তারকা দম্পতি গুরমিত ও দেবিনা। অনেক দিন সন্তানের অপেক্ষায় ছিলেন তারা। দীর্ঘদিন বিভিন্ন ডাক্তারের শরণাপন্নও হয়েছেন। গত ৩ এপ্রিল তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান। সেই মেয়ের বয়স ৪ মাস পূর্ণ হওয়ার আগেই দ্বিতীয় সন্তান আগমনের খবর দেন এই তারকা দম্পতি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ 
একদিন আগেই নোঙর করবে এমভি আবদুল্লাহ
X
Fresh