• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চঞ্চল চৌধুরীর চোখ সংরক্ষণ করা উচিত : সৃজিত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২২, ২৩:২৬
চঞ্চল চৌধুরীর চোখ সংরক্ষণ করা উচিত : সৃজিত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। টেলিভিশন, মঞ্চ, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন- সব মাধ্যমেই পদার্পণ তার। শহুরে বা গ্রামীণ চরিত্রে সাবলীল অভিনয়ের মধ্য দিয়ে নিজের দক্ষতা প্রকাশ করেছেন দর্শকের মাঝে। যেকোনো চরিত্রকে বাস্তবের কাছাকাছি পৌঁছে দেওয়ার এক বিশেষ প্রতিভা রয়েছে এই অভিনেতার।

বড় পর্দায় চঞ্চল চৌধুরী বরাবরই প্রশংসিত। এখন পর্যন্ত সেই চরিত্রগুলোর বেশ কয়েকটিতেই কয়েদির ভূমিকায় দেখা গেছে তাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। সেখানেও জেলবন্দি আসামি রূপে ধরা দিয়েছেন চঞ্চল চৌধুরী। অনবদ্য অভিনয়ের জন্য দর্শকমহলে প্রশংসায় ভাসছেন এই অভিনেতা।

1660064714-karagar

শুধু দর্শক নয়, ভারতের খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জিও চঞ্চলের অভিনয়ে মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় নিজের মুগ্ধতার কথা প্রকাশ করেছেন ‘বাইশে শ্রাবণ’র নির্মাতা।

সৃজিত লেখেন, ‘ভবিষ্যৎ প্রজন্মকে অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত। ’ সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন ‘কারাগার’ ও ‘হইচইবাংলাদেশ’।

সৃজিতের পোস্টে কৃতজ্ঞতা প্রকাশ করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘এত বড় মূল্যায়ন! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা।’

সেই মন্তব্যের জবাবে সৃজিত লেখেন, ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ন করার ধৃষ্টতা আমার নেই। শুধু সাধারণ দর্শক হিসেবে মনে হলো। আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’

karagar-chanchal

গত ১৭ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘কারাগার’। সৈয়দ আহমেদ শাওকির পরিচালনায় এতে চঞ্চল চৌধুরী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh