• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাউন্ট এলিজাবেথে যেতে চান শিল্পী আব্দুল জব্বার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুলাই ২০১৭, ১৩:৫৬

স্বাধীনতা পদক, একুশে পদকসহ বিভিন্ন আন্তর্জাতিক পদক পাওয়া সঙ্গীতশিল্পী আবদুল জব্বার। ও রে নীল দরিয়া, তুমি কি দেখেছ কভু জীবনের পরাজয়, সালাম সালাম হাজার সালাম, জয় বাংলা বাংলার জয়সহ অসংখ্য কালজয়ী গান গেয়েছেন তিনি।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এই কণ্ঠ সৈনিক ভালো নেই। কিডনি, হার্ট, প্রস্টেটসহ নানা জটিলতায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আবদুল জব্বার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে উন্নত চিকিৎসা করাতে চান। যার জন্য দরকার অনেক অর্থ। যা তার পরিবারের পক্ষে যোগান দেয়া সম্ভব হচ্ছে না। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

হাসপাতালে ভর্তি হবার পর আবদুল জব্বার আক্ষেপ করে বলেছিলেন, যখন লাইফ সাপোর্টে থাকব তখন অনেকে দেখতে আসবেন! মারা গেলে শহীদ মিনারে রাখা মরদেহে ফুল দেবেন! কিন্তু আমার এসব কিছুর দরকার নেই। আমি আরো কিছুদিন বাঁচতে চাই। আর এজন্য আমার কিছু টাকা দরকার। কিছু টাকা দিয়ে আমায় সহযোগিতা করুন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ শিল্পীকে চিকিৎসাবাবদ ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন। তার পাশে বেশ কয়েকজন বিত্তশালীও দাঁড়িয়েছিলেন। তবে আবদুল জব্বারের চিকিৎসার জন্য তা পর্যাপ্ত না।

এইচএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh