• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’র গ্র্যান্ডফিনালেতে জমকালো আয়োজন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুলাই ২০১৭, ১১:১১

রাজধানীর তেজগাঁওয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার-এর গ্র্যান্ড ফিনালে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো শুক্রবার। ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভি’র যৌথ উদ্যোগে আয়োজিত এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা নেন।

একই সঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা ছয় জনকে নিয়ে এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’র চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত হয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাবরিনা নওরীন। ১ম ও ২য় রানার আপ হয়েছেন যথাক্রমে বুয়েটের দৃষ্টি চাকমা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাকিনা ইসলাম ঈশিকা।

এছাড়া, বেস্ট স্মাইল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মৌ, বেস্ট হেয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আসমাউল হুসনা তাওলী এবং বেস্ট স্কিন- এআইইউবি'র শ্রাবন্তী অধিকারী।

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে এক লাখ টাকা এবং ভাটিকার পরবর্তী বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পাবেন। এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করেছেন সঙ্গীত শিল্পী কণা, অভিনেতা সজল এবং নিপুণ।

এছাড়া, গ্র্যান্ডফিনালের বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তানিয়া আহমেদ, বাপ্পা মজুমদার এবং তামান্না রহমান। অনুষ্ঠানে ডাবর বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জনাব সঞ্জয় মুনশী, বিপণন প্রধান জনাব মো: আসিফুর রউফ এবং ব্র্যান্ড ম্যানেজার জনাব মো: শরিফুল ইসলাম (তুষার)।

এছাড়া নাট্যজন রামেন্দু মজুমদার, আরটিভি-র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব এবং বিপণন প্রধান সুদেব ঘোষ-সহ অন্যান্য কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পুরস্কার দেয়ার আগে সঙ্গীতশিল্পী এসআই টুটুল, তারিন, পড়শী এবং আইরিনের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস এ প্রতিযোগিতা আয়োজনের সার্বিক দায়িত্ব পালন করেছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh