• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আবার অপরাধ করলাম নাকি, প্রশ্ন হিরো আলমের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২২, ১৯:০২
আবার অপরাধ করলাম নাকি, প্রশ্ন হিরো আলমের

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। এবার নতুন চমক নিয়ে আসছেন তিনি।

‘আমার জেল হবে না ফাঁসি হবে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন হিরো আলম। বরাবরের মতো ভিডিওচিত্রে তিনি নিজেই অভিনয় করেছেন। এবার তার দেখা মিলবে কারাগারে। কয়েদির পোশাকে নিজেকে উপস্থাপন করেছেন তিনি।

এই গানের প্রেক্ষাপট ও ব্যক্তি জীবন নিয়ে আবারও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

শুক্রবার (২৯ জুলাই) হিরো আলম লেখেন, ‘রবীন্দ্রনাথের গান গাওয়া আর পুলিশের পোশাক পরার কারণে ডিবি অফিসে ডাক পড়েছিল। আজ নিজের লেখা গান গাইলাম কয়েদির পোশাক পরে। তবে কি আজও ডাক পড়বে, আবার অপরাধ করলাম নাকি। দেশের জন্য কাজ করি, বিদেশ থেকে রেমিট্যান্স আনি। সেই টাকায় নিজে চলি, কনটেন্ট বানাই, অফিস চালাই আর মানবিক কাজ করি। এটা কি আমার অপরাধ। গান পছন্দ না হলে শুনবেন না। অভিনয় ভালো না লাগলে দেখবেন না। কিন্তু ষড়যন্ত্র করবেন না। আমার পেছনে লাগবেন না। আমি গরিব ঘরের সন্তান। ছোট্ট গ্রাম থেকে উঠে আসা একজন, নিজের প্রতি বিশ্বাস আছে। আমি আমার কাছে হিরো। সুবিধাবঞ্চিত হাজার, লাখো মানুষের কাছে অনুপ্রেরণা।’

তিনি আরও লেখেন, ‘আমি শিক্ষিত না, গুণ নেই, গায়ক নই, অভিনেতা নই, এটাই কি আমার অপরাধ। আমি চেষ্টা করি আর দর্শকদের জন্য সেই চেষ্টা আমার অব্যাহত থাকবে। আমি নিয়মিত গান ও অভিনয় করব। আশা করছি, আরও ভালো কনটেন্ট দেব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, সম্প্রতি বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গেয়ে তোপের মুখে পড়েন হিরো আলম। ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগেও তার ডাক পড়ে। বিকৃত সুরে গান না গাওয়া, অভিনয়ে পুলিশের ড্রেস ব্যবহারে সতর্কতা অবলম্বন করবেন বলে মুচলেকা দিয়েছেন তিনি।

সেখান থেকে ফিরেই হিরো আলম জানান, ‘এখন থেকে ভালো ভালো কনটেন্ট বানাতে চেষ্টা করব। গান করলে ভালো গান করব।’

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন গানে জেফার
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
এক সিঙ্গারার ওজন দুই কেজি!
মুরাদ নূরের সুরে সামিনা চৌধুরীর নতুন গান ‘মেঘবরষা’
X
Fresh