• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা আসছেন শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুলাই ২০১৭, ১০:২৯

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে শনিবার আয়োজন করা হয়েছে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের একটি কনসার্ট। এ অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য শুক্রবার ঢাকা আসছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় গায়ক-সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী।

বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক ও চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের সিইও অনন্যা রুমা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও স্বাগতা।

এদিন আমন্ত্রিত দর্শকদের সঙ্গে মতবিনিময় করবেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী শর্মিলা ঠাকুর। কনসার্ট উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় তাদের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

কনসার্টে জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী জিৎ গাঙ্গুলী। চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের এ আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পরিবেশনাও থাকবে।

অনন্যা রুমা জানান, অনুষ্ঠানে শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলীর পারফরম্যান্সের সঙ্গে বাংলাদেশের শিল্পীদের মধ্যে তারিন, নিপুণ, চাঁদনী ও নাদিয়া নৃত্য পরিবেশন করবেন।

‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানটির গেট খোলা থাকবে বিকাল চারটা থেকে। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায় এবং শেষ হবে রাত ১১টায়।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh