• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

'ভয়ংকর সুন্দর' সিনেমাটি মুক্তি পাচ্ছে ৪ অগাস্ট (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৭, ১৯:৫১

'আমার দ্বিতীয় ছবি মুক্তি পাচ্ছে। সবাইকে দেশের সিনেমার স্বার্থে পাশে থাকার অনুরোধ করছি। আগে হলে গিয়ে সিনেমাটি দেখুন তারপর আলোচনা-সমালোচনা করুন। আমি ইতিবাচক বা নেতিবাচক দু'ধরনের সমালোচনার জন্যই প্রস্তুত।' বললেন নির্মাতা অনিমেষ আইচ।

'ভয়ংকর সুন্দর' সিনেমাটি মুক্তি পাচ্ছে ৪ অগাস্ট। বৃহস্পতিবার বিকেলে আরটিভির সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভি'র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

ছবির জন্য শুভ কামনা জানাতে এসেছিলেন অভিনেতা সৈয়দ হাসান ইমাম, কণ্ঠশিল্পী মমতাজ, সুরকার প্রিন্স মাহমুদ, গীতিকার আসিফ ইকবাল, নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত, গিয়াস উদ্দিন সেলিম, দীপংকর দীপন।

আরো ছিলেন অভিনেতা- খায়রুল আলম সবুজ, অভিনেত্রী ভাবনাসহ ছবির কলাকুশলী ও আরটিভির উর্দ্ধতন কর্মকর্তারা।

সবাই 'ভয়ংকর সুন্দর' ছবিটির জন্য শুভকামনা জানান।

মমতাজ বলেন, আমি সিনেমাটির জন্য একটি গান গেয়েছি। গানটি অনেক সুন্দর হয়েছে। যতদূর জানি আমাদের নিজস্ব ধারার গল্প নিয়ে নির্মাণ হয়েছে সিনেমাটি। যা সবার ভালো লাগবে। আমি সার্বিক সফলতা কামনা করি সিনেমাটিরে জন্য।

এ সিনেমার নায়িকা ভাবনা বলেন, অনিমেষের নাটকে অভিনয় করার সময় তার পরিচালনায় সিনেমাতে অভিনয় করার ইচ্ছে হতো। সে স্বপ্ন পূর্ণ হলো। আমার প্রথম সিনেমাতে এতো গুণী মানুষকে একসঙ্গে পেয়েছি। এটা আমার জন্য অনেক সৌভাগ্যের।

আরটিভি'র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, আমরা সবসময় ভালো কাজের সঙ্গে থাকার চেষ্টা করি। 'ভয়ংকর সুন্দর' সিনেমার সহযোগিতায় রয়েছে আরটিভি। অনিমেষ আইচ বেশ গুণী নির্মাতা। তার এই সিনেমাটি দর্শকদের মাঝে সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস।

মতি নন্দীর 'জলের ঘূর্ণি ও বকবক' গল্প অনুসারে 'ভয়ংকর সুন্দর' নির্মিত হয়েছে। কলকাতার পরমব্রতর বিপরীতে অভিনয় করেছেন ঢাকার আশনা হাবিব ভাবনা।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh