• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার ভারতের টি সিরিজের মিউজিক ভিডিওতে মাহিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুলাই ২০১৭, ১৩:২০

ঢালিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করার কথা মাহিম করিমের। সে অনুযায়ী নিজের প্রযোজিত সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে ছবির আনুষঙ্গিক কাজের জন্য প্রক্রিয়াটা দীর্ঘই বলা চলে। সেজন্যে আগে থেকেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজেকে অভ্যস্ত করে তুলছেন মাহিম।

প্রস্তুতির ধাপ হিসেবে মিউজিক ভিডিওর মডেল হয়ে কাজ করছেন তিনি। সেটা দেশের গণ্ডি পেরিয়ে ভারতের টি-সিরিজের ব্যানারে। আব্রাম সিয়ামের গাওয়া ‘ইতনা দূর’ টাইটেলের একটি গানের ভিডিওর মডেল হয়েছেন মাহিম করিম। এতে তার সহশিল্পী হিসেবে আছেন মডেল-অভিনেত্রী পায়েল।

অনুরদ্ধ ঘোষের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশদ্ভূত রুম্মান চৌধুরী। এ ব্যাপারে মাহিম করিম বলেন, 'গেলো মে মাসে ভারতের গোয়া ও মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে ভিডিওটির দৃশ্যায়ন হয়। এটি কোরিওগ্রাফি করেছেন রাহুল সিং। টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। সে সুবাধে এ মিউজিক ভিডিওতে কাজ করেছি।'

তিনি আরো বলেন, 'ভিডিওর কনসেপ্টটা বেশ দারুণ ছিল। সে সঙ্গে পুরো ইউনিট অনেক শ্রম দিয়ে কাজটি শেষ করেছে। এখনো প্রকাশ হয়নি ভিডিওটি। তবে আশা করছি প্রকাশের পর ভালো রেসপন্স পাবো। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী।

মাহিম জানান, অগাষ্ট মাসেই ‘ইতনা দূর’ গানের ভিডিও টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। শিগগিরই টি সিরিজ থেকে তিনি আরো ৩টি গানের ভিডিওতে কাজ করবেন।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh