• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দেখা হবে কি শাকিব-অপুর?

এ এইচ মুরাদ

  ১০ জুলাই ২০১৭, ১১:৪৮

ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস ছেলে আব্রাম খান জয়ের জন্মের পর বেশ খানিকটা মুটিয়ে গেছেন। অপু চান চলচ্চিত্রে ফিরতে। তাই দরকার নিজেকে ফের আকর্ষণীয় করে তোলা। এখন সেই প্রস্তুতি নিচ্ছেন এ নায়িকা।

এদিকে শারীরিক চেকআপের জন্য আজ সোমবার কলকাতায় যাচ্ছেন অপু বিশ্বাস। সঙ্গে থাকবে তার একমাত্র ছেলে আব্রাম খান জয়। অপু বলেন, ‌জয়ের বয়স এখন ৯ মাস। ও সিজারের মাধ্যমে হয়েছে। যার কারণে আমাকেও চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হচ্ছে। এছাড়া যেহেতু নিয়মিত জিম করছি আর শারীরিকভাবে পুরনো অবস্থায় ফিরতে চাচ্ছি, তাই সামনের দিনগুলোতে আমার করণীয় কী হবে, সেসব বিষয় নিয়েই চিকিৎসকের সঙ্গে কথা বলব।

আসছে ২০ জুলাই দেশে ফিরবেন তিনি। কলকাতায় তার মা ও বোন থাকেন। সেখানেই তিনি অবস্থান করবেন এ কয়দিন।

অপুর স্বামী চিত্রনায়ক শাকিব খানও এখন কলকাতায়। সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। গুঞ্জন শোনা যাচ্ছে, শাকিব-অপুর সম্পর্কের মধ্যে টানাপোড়েন চলছে। অপুর টেলিভিশন লাইভে আসার পর থেকেই তার ওপরে বিরক্ত শাকিব। অন্যদিকে এ নায়কের সঙ্গে জুটি হয়ে দুই ছবি মুক্তি পাওয়া এক নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জনও বেশ সরব।

অনেকেই ধারণা করছেন, শাকিবের সঙ্গে দূরত্ব কমিয়ে তার সঙ্গে ফের নতুন চলচ্চিত্রে জুটি হবার জন্যেই অপুর এ কলকাতা সফর। তবে দু’জনের সম্পর্কের ব্যাপারে শাকিব-অপু দু’জনেই বেশ কৌশলী। ব্যক্তিগত কোনো বিষয় নিয়েই মিডিয়ার সামনে মুখ খুলছেন না তারা।

গেলো ঈদে অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। অনেক আলোচনায় থাকার পরেও কম হল পাওয়াতে বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি ব্যবসায়িকভাবে ক্ষতি হয়। ছবিতে অপুর বিপরীতে ছিলেন শাকিব খান।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
X
Fresh