• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

'টিউবলাইট' ফ্লপ টাকা ফেরত দেবেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুলাই ২০১৭, ১৬:১০

বলিউড সুপারস্টার সালমান খান। ঈদে মুক্তিপ্রাপ্ত 'টিউবলাইট' নিয়ে তার প্রত্যাশার পারদ ছিল তুমুল। আগের রেকর্ড ভাঙছেন, তা ধরে নিয়েছিলেন এ নায়কের ভক্তরা।

অথচ বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি। মুক্তির আগেই আশা জাগানো 'টিউবলাইট'কে বেশ বড় অঙ্কের টাকায় চিত্র-পরিবেশকদের কাছে বিক্রি করা হয়েছিল।

কিন্তু মুক্তির পর সেই টাকা তুলতে ব্যর্থ পরিচালক কবির খানের এ ছবি। 'টিউবলাইট'র ব্যবসা নিয়ে খুশি ছিলেন না পরিবেশকরা।

চিত্র-পরিবেশকদের সাহায্যে এবার এগিয়ে এসেছেন সালমান খান। বলিউড লাইফ পোর্টালের রিপোর্ট অনুযায়ী, চিত্র-পরিবেশকদের ক্ষতির কিছু অংশ ফিরিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। কীভাবে এ বিষয়টি মেটানো যায়, তা নিয়ে শুক্রবার সালমানের বাবা সেলিম খানের সঙ্গে বৈঠকে বসবেন চিত্র-পরিবেশকদের একাংশ।

ওই খবরে আরো জানা যায়, ৫০-৫৫ কোটি টাকা ক্ষতির অঙ্ক বাবদ চিত্র-পরিবেশকদের ফেরত দিতে পারেন সালমান খান। বলিউডে এই ধরনের উদ্যোগ সচরাচর চোখে পড়ে না। তাই তথ্য সত্যি হলে, সালমান প্রশংসার পাত্র বলে মনে করছেন ভক্তরা।

এদিকে এ নায়ক তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে পাঁচ বছর পর বড় পর্দায় জুটি হয়েছেন। এরই মধ্যে 'এক থা টাইগার' ছবির সিকুয়েল 'টাইগার জিন্দা হ্যায়'র শুটিং শুরু হয়েছে।

২০১২ সালে মুক্তি পায় 'এক থা টাইগার'। এ ছবিতে অভিনয় করেছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 'এক থা টাইগার' কবির খান তৈরি করলেও সিক্যুয়েলের পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২২ ডিসেম্বর।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh