• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দীর্ঘ ১৭ বছর পর অনিল-ঐশ্বরিয়া জুটি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুলাই ২০১৭, ১৩:৪৬

অনিল কাপুর ও ঐশ্বরিয়া রায় বচ্চন। বলিউডের জনপ্রিয় দুই তারকা। সবশেষ করন জোহরের 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। এরপর তার কাছে অনেক ছবির অফার আসতে থাকে। বিভিন্ন চিত্রনাট্যও পড়েছেন এ নায়িকা। কিন্তু পছন্দ মতো চরিত্র নাকি পাননি।

এবার দীর্ঘ ১৭ বছর পর ঐশ্বরিয়া-অনিল কাপুর ফের জুটি বাঁধতে চলেছেন। তাল ও হামরা দিল আপকে পাস হ্যায় ছবিতে কাজ করেছিলেন তারা। এবার তারা 'ফ্যান্নি খান' ছবির মাধ্যমে জুটি বাঁধছেন যাচ্ছেন। পরিচালনা করবেন অতুল মাঞ্জরেকর ও প্রযোজনা করবেন রাকেশ ওমপ্রকাশ মেহেরা।

অনিল কাপুর জানান, দীর্ঘদিন ধরেই ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। অবশেষে কাজটি করা হচ্ছে। তবে এখন নিউ ইয়র্কে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত ঐশ্বরিয়া। সম্ভবত দেশে ফেরার পরই শুটিং শুরু হবে।

আগস্ট মাসেই ছবির শুটিং শুরু করবেন অনিল কাপুর। তবে এত বছর পর অনস্ক্রিনে ঐশ্বরিয়া ও অনিলের জুটি দর্শকদের মন কতটা জয় করতে পারে সেটাই এখন দেখার।

এর আগে কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া বলেছিলেন, দু'টো চিত্রনাট্য তার পছন্দ হয়েছে। তার মধ্যেই একটি 'ফ্যানি খান' জানিয়েছিলেন নায়িকার এক ঘনিষ্ঠ সূত্র।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh