• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর সঙ্গে ভোরের পদ্মা সেতু দেখলেন মাহি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১৯:১০
স্বামীর সঙ্গে ভোরের পদ্মা সেতু দেখলেন মাহি (ভিডিও)

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর থেকেই সেখানে ভিড় জমিয়েছেন উৎসুক জনতা। এই সেতুকে এক নজর দেখতে দেশের নানা প্রান্ত থেকে অনেকেই ছুটে এসেছেন। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের তারকারাও পদ্মা সেতু ভ্রমণে যাচ্ছেন। চিত্রনায়িকা মাহিয়া মাহিও পদ্মা সেতু ভ্রমণে যান, জানান তার উচ্ছ্বাসের কথা।

পদ্মা সেতুতে যান চলাচল শুরুর দ্বিতীয় দিন অর্থাৎ সোমবার (২৭ জুন) ভোরে স্বামী রাকিব সরকারের সঙ্গে পদ্মা সেতুতে ঘুরতে যান মাহি। এই সফরে আরও দুজন তাদের সঙ্গী হয়েছিলেন।

এদিন ভোর পৌনে ছয়টায় ফেসবুক লাইভে আসেন মাহি। এ সময় তিনি নেটিজেনদের ভোরের পদ্মা সেতু দেখান। লাইভের ক্যাপশনেও লেখেন, ‘ভোরের পদ্মা সেতু।’

এ সময় মাহি বলেন, ‘রাত ১২টায় হঠাৎ প্ল্যান করেছি, আজ আমরা পদ্মা সেতুতে ঘুরতে আসব। এখানে আসার সময় চিন্তা করছিলাম, একটু ফাঁকা জায়গায় দাঁড়িয়ে ছবি তুলব, যেখান থেকে পুরো পদ্মা সেতুর বাঁক দেখা যাবে। কিন্তু এমন কোনো জায়গা ফাঁকা পাইনি। যেখানেই দাঁড়াই সেখানেই অজস্র মানুষ, অসংখ্য গাড়ি। এত সকালেও মানুষ দাঁড়িয়ে আছে ছবি তোলার জন্য।’

লাইভে রাকিব সরকার বলেন, ‘মানুষ দুঃস্বপ্ন দেখলে ঘুম আসে না, আবার স্বপ্ন পূরণ হলেও ঘুম আসে না। পদ্মা সেতুতে আসার জন্য দীর্ঘ সময় অপেক্ষায় ছিলাম। শুধু আমি না, আমার মতো লক্ষ-কোটি মানুষ অপেক্ষায় ছিল, কবে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হবে।’ এ সময় পদ্মা সেতু দিয়ে পারাপারের সুবিধার বিষয়গুলো তুলে ধরেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাংবাদিক আতিকুর রহমান আর নেই
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
X
Fresh