• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নাঈম-শাবনাজ দম্পতির দুই কন্যার শোবিজে অভিষেক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১৪:৪৮
নাঈম-শাবনাজ দম্পতির দুই কন্যার শোবিজে অভিষেক

নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজ। বাংলা সিনেমার এই কিংবদন্তী তারকা জুটিবদ্ধ হয়ে অনেক সিনেমা উপহার দিয়েছেন। শুধু সিনেমায় নয়, একে অপরকে ভালোবেসে ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। মূলত সিনেমার কাজের সূত্র ধরেই দুজনের মধ্যে বন্ধুত্ব ও প্রেম গড়ে ওঠে।

বর্তমানে তাদের ঘরে রয়েছে দুই কন্যাসন্তান, মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম। এবার নতুন খবর হলো, নাঈম-শাবনাজ আর শুটিংয়ে না ফিরলেও এই জুটির সন্তানদের শোবিজে অভিষেক ঘটলো বিজ্ঞাপনের মাধ্যমে।

সূত্র থেকে জানা যায়, প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করছেন মাহাদিয়া ও নামিরা। ঈদ উপলক্ষ্যে নির্মিত বাটার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তারা। গেল ১৪ জুন এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে।

এ বিষয়ে সূত্র আরও জানায়, ‘বিজ্ঞাপনটি বানিয়েছে প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ টিম। আসছে ঈদে বিভিন্ন চ্যানেল ও সামাজিকমাধ্যমে প্রচারিত হবে বিজ্ঞাপনচিত্রটি।’

প্রসঙ্গত, ১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। সেই ছবিটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। তার অভিনীত প্রায় সকল সিনেমাতেই স্ত্রী শাবনাজের সঙ্গে জুটিবদ্ধ ছিলেন। এছাড়া নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ওয়ালটনের আইনি নোটিশ
ব্যতিক্রমধর্মী কাজ দিয়ে আলোচনায় নির্মাতা তারেক মাহমুদ সুমন
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
তামিমের সেই বিজ্ঞাপন ইস্যুতে যা বললেন পাপন
X
Fresh