• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সমুদ্রে একান্তে প্রিয়াংকা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১১:৩৫
সমুদ্রে একান্তে প্রিয়াংকা-নিক দম্পতি 

শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা দম্পতি দেশি গার্ল খ্যাত প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। সম্প্রতি নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে বিরতি নিয়েছেন তারা। অবসর সময় কাটাতে উড়াল দিয়েছেন তুর্কি এবং কাইকোস দ্বীপপুঞ্জে। ঘুরে বেড়াচ্ছেন সমুদ্র সৈকতে, সমুদ্রের পানে তাকিয়ে উপভোগ করছেন সূর্যোদয়, সূর্যাস্ত। তাদের এমনি কিছু মুগ্ধকর ছবি ভক্ত ও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এসব ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "@nickjonas#islandgirl#photodump"। একটি ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াংকা নিকের গালে চুমু দিচ্ছেন যেখানে সূর্য তাদের পেছনে উকি দিচ্ছে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি ইয়টে পোজ দিচ্ছেন তারা।

আরও একটি ছবিতে কালো বিকিনি এবং শর্টস পরে নিকের সাথে পোজ দিচ্ছেন প্রিয়াংকা। যেখানে নিককে দেখা গেছে অভিনেত্রীরে কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে। এছাড়াও দেশি গার্লকে একক ঝলকে দেখা গেছে সমুদ্র সৈকতে দৌড়াতে, সোফায় ঘুমাতে বা বৃষ্টির সঙ্গে ডাবের পানি উপভোগ করতে।

সোশ্যাল মিডিয়ায় এসব ছবিগুলো শেয়ার করার পর থেকেই ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই দম্পতি। তাদের ভক্ত ও অনুরাগীরা পোস্টে মন্তব্য করছেন, ‘লাভলি কাপলি, এবং কিউট বলে ডাকে।’ অন্য একজন ভক্ত তাদের অ্যাখায়িত করেছেন ‘লাভ বার্ডস’ বলে ডেকে। বলিউডের আরেক জনপ্রিয় তারকা রণবীর সিংও পোস্টের প্রতিক্রিয়ায় হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জলদস্যুর হামলা : সমুদ্রে জাহাজ পরিচালনায় নতুন নির্দেশনা
অভিবাসীদের অর্ধেক প্রাণ হারিয়েছেন সমুদ্রে ডুবে
সমুদ্রের নিচে মিলল বুর্জ খলিফার তিনগুণ উঁচু পর্বত
‘জলদস্যু’ হয়ে আসছেন প্রিয়াঙ্কা
X
Fresh