• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালদ্বীপে আদনান সামিকে দেখে চমকে গেল ভক্তরা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১১:১৬
মালদ্বীপে আদনান সামিকে দেখে চমকে গেল ভক্তরা!

বলিউডের বিখ্যাত গায়কদের মধ্যে অন্যতম আদনান সামি। ২০০০ সালে ‘মুজকো ভি তু লিফ্ট কারা দে’ গানটির মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। গানটির আকর্ষণীয় লিরিক্স এবং পেপি বিটগুলোতে মুগ্ধ হয়েছিল শ্রোতা ও দর্শকরা। এই গানটি ছাড়া যেন পূর্ণতা পেত না কোনো অনুষ্ঠান। একজন সুরকার এবং গায়ক হিসেবে অনেক চার্ট বাস্টার মন্থন করেছেন তিনি।

তবে সব সময় যে বিষয়টি তাকে বিতর্কিত করেছে তা হলো তার ওজন। এমনকি ফিল্ম ভ্রাতৃত্বের মানদণ্ড অনুসারে নিখুঁত আকার থেকে দূরে ছিলেন বলে লজ্জা পেয়েছিলেন তিনি। একের পর এক হিট গান দিয়েও ২০০৫ সালে তিনি হঠাৎ করে পর্দা থেকে হারিয়ে যান। এরপর যখন তিনি পর্দায় ফেরেন ২২০ কেজি থেকে তাকে দেখা যায় মাত্র ৬৫ কেজিতে। বলতে গেলে ওজন কমিয়ে এখন তিনি একেবারে ফিট।

সম্প্রতি স্ত্রী-সন্তান নিয়ে মালদ্বীপে ঘুরতে গেছেন আদনান সামি। সেখান থেকে বিভিন্ন ছবি শেয়ার করছেন। সেখানেই তার চেহারা দেখে চমকে গেছে নেট দুনিয়া। গায়কের স্লিম চেহারার ছবি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত, ২০০৫ সালে লিম্ফিডেমার জন্য অস্ত্রোপচার করতে হয়েছিল সামিকে। যার জন্য তাকে তিন মাস বিছানায় বিশ্রামে থাকতে হয়। স্থূলতার কারণে তার শ্বাস নিতে অসুবিধা হত। তখন ডাক্তাররা তাকে সতর্ক করে বলেছিলেন, ওজন না কমালে তিনি মাত্র ৬ মাস বেচে থাকবেন। এরপর পরিবার, বন্ধুদের অসাধারণ সমর্থন এবং হিউস্টনের একজন পুষ্টিবিদের নির্দেশনায় ওজন কমানোর যাত্রা শুরু করেন সামি। একটি সাক্ষাতকারে সামি বলেছিলেন, ওজন কমানোর কাজটি ছিল ৮০ শতাংশ মনস্তাত্ত্বিক এবং মাত্র ২০ শতাংশ শারীরিক। দৃঢ়তা এবং দৃঢ় সংকল্পের কারণে মাত্র ১৬ মাসে প্রায় ১৫৫ কিলো ওজন কমাতে সক্ষম হন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালদ্বীপে প্রেসিডেন্ট মুইজ্জুর দল পিএনসির বড় জয়
মালদ্বীপে প্রধান কৌঁসুলিকে হাতুড়ি দিয়ে আঘাত
সংসদে মারমারিতে জড়ালেন মালদ্বীপের এমপিরা
মালদ্বীপে চীনের জাহাজ
X
Fresh