• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

উদ্যোগ নিলেন ছেলে, সুখবর দিলেন ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ২২:২৫
উদ্যোগ নিলেন ছেলে, সুখবর দিলেন ওমর সানী

ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন। টেলিফিল্ম পরিচালনার মাধ্যমে হাতেখড়ি হলেও শোবিজে নিয়মিত নন তিনি। পেশাজীবনে একজন ব্যবসায়ী হিসেবেই সফল এই তারকাপুত্র। বেশ কয়েক বছর আগেই রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন ফারদিন। এবার রাজধানীর গুলশানে নতুন একটি রেস্তোরাঁ চালু করতে যাচ্ছেন তিনি।

ফারদিনের নতুন রেস্তোরাঁর নাম রেখেছেন ‘চাপওয়ালা’। জুলাইয়ের প্রথম সপ্তাহেই রেস্তোরাঁটি আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করা হবে। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যাবে। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার থাকবে এই রেস্তোরাঁয়।

এ প্রসঙ্গে ফারদিন গণমাধ্যমকে জানান, ‘উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্তোরাঁগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। আমি বাংলাদেশের নাগরিক, তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। যে কারণে ‘চাপওয়ালা’ রেস্তোরাঁটি চালু করছি।’

অন্যদিকে রোববার (২৬ জুন) বিকেলে ফেসবুকে ‘চাপওয়ালা’র শপিংব্যাগ পোস্ট করেছেন ওমর সানী। ব্যাগের গায়ে লেখা, ‘চাপ সামলায়ে কি করবেন? এবার খেয়ে দেখেন।’ নিচে লেখা, একটি এহসান গ্রুপের প্রতিষ্ঠান। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইনশাআল্লাহ ( ১ জুলাই ২০২২) সবার সঙ্গে দেখা হবে, বিস্তারিত পরে আসবে।’ নিজের পোস্টে খোলাখুলি কিছু না বললেও তার ছেলের রেস্টুরেন্টের বিষয়টি বুঝতে বাকি নেই নেটিজেনদের। নায়কের পোস্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, বছর খানেক আগেই ছেলেকে বিয়ে করিয়ে ঘরে নতুন অতিথি নিয়ে এসেছেন ওমর সানী-মৌসুমী। ফারদিনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে সম্পন্ন হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদেশি শ্রমিকদের জন্য সুখবর দিল কুয়েত
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
বেকারদের জন্য সুখবর
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
X
Fresh