• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হাজার কোটি টাকার বিনিময়েও ‘জ্যাক স্প্যারো’ হবেন না জনি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ১৩:৩২
হাজার কোটি টাকার বিনিময়েও ‘জ্যাক স্প্যারো’ হবেন না জনি!

হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা জনি ডেপ। যিনি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্রাঞ্জাইজির জন্য বেশ সমাদৃত। তবে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করলে, জনি তার ক্যারিয়ারে বিশাল পতনের সাক্ষী হন।

চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে সিনেমার প্রস্তাব পাওয়া বন্ধ হয়ে যায় তার। এমনকি ‘ফ্যান্টাস্টিক বিস্টস থ্রি’ এবং ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকেও তাকে বহিষ্কার করা হয়েছিল। তবে এটাও বলা হয়, তার অপেশাদার আচরণের কারণে ডিজনি তাকে আসন্ন ফ্র্যাঞ্চাইজির অংশ করার প্রতিশ্রুতি দেয়নি।

তবে অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির বিচারে জয়ী হওয়ার পর থেকে জনি ডেপ ক্রমাগত তার ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন। এমনকি আদালতের নির্দেশনা অনুযায়ী জনিকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে বলা হয় অ্যাম্বারকে। কিন্তু শুধুমাত্র এইখানেই বিজয়ী নন জনি।

ভক্তদের একাধিক দাবির পরে, অবশেষে ডিজনি অভিনেতার কাছে ক্ষমা চেয়েছেন এবং ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজিতে ফিরে আসার জন্য তাকে অনুরোধ করেছেন।

অস্ট্রেলিয়ান পপ সংস্কৃতি গসিপ সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনের তথ্য মতে, জনি ডেপের কাছে ক্ষমা চেয়েছে ডিজনি। এমনকি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানের আইকনিক ক্যাপটেন জ্যাক স্প্যারোকে ফিরিয়ে আনতে বাংলা টাকায় জনিকে প্রায় ২৭০৩ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে জনি ডেপ বলেছিলেন, ৩০১ মিলিয়নের মতো বিশাল অংকের অর্থ দেওয়া হলেও তিনি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানে ফিরবেন না। কেননা প্রযোজকরা পূর্বে স্পষ্ট করে বলেছিলেন, জনিকে ফিরিয়ে আনার কোনো পরিকল্পনাই এখন তাদের নেই। তাই পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানে জনির ফিরে আসা গুজব ছাড়া অন্য কিছুই নয়!

সূত্র : পপটপিক.কম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
১৯ দিনে প্রবাসী আয় ১৪ হাজার কোটি টাকা
সড়ক দুর্ঘটনায় বছরে ক্ষতি ২৫ হাজার কোটি টাকার বেশি : বিআরটিএ
বংশমর্যাদায় এক গরুর দাম কোটি টাকা!
X
Fresh