• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বাঁচলেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ২৩:০৫
অল্পের জন্য মৃত্যুর, হাত থেকে বাঁচলেন, অভিনেত্রী!

টেলিভিনের সিরিয়াল কিংবা মডেলিংয়ে জনপ্রিয় দেবলীনা দে । অভিনয় করেছেন একাধিক ধারাবাহিক নাটকে। অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন দশর্ক হৃদয়। তবে সম্প্রতি ঘটে গেছে এক মর্মান্তিক ঘটনা। যা শুনলে শিউরে উঠবে দেবলীনা ভক্তরা।

শুক্রবার (২৪ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে নেন তিনি। কিন্তু ভোর রাতেই পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যায়। ফলে অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বেঁচে যান তিনি।

আত্মহত্যার চেষ্টার করার আগে নিজের পরিবারকে দায়ী করে তিনি লেখেন, ‘বেঁচে থাকার জন্য আমি অনেক সংগ্রাম করেছি। আমার পরিবারই সব কিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই। বিদায়।’

গত ২২ জুন দেবলীনার জন্মদিনে ঘটনা চরমে ওঠে। কালনায় নিজের পৈতৃক বাড়িতে জন্মদিন পার্টির পর বাবার কাছে নতুন একটি ফ্যাশন হাউজ খোলার জন্য লাখ খানেক টাকা চান দেবলীনা। এটা নিয়েই বাঁধে ঝামেলা। এক পর্যায়ে ভাইয়ের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন তরুণী। এমনকি মারামারিও হয় উভয়ের মধ্যে।

এরপর ওইদিন রাতেই সকল সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজের ভাইকে ব্লক করেন। পরের দিন বিকালে একটি গাড়ি ভাড়া করে দেবলীনাকে কলকাতায় পাঠানো হয়। সেখানে গিয়েই ফেসবুকে নিজের পরিবারের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা। তবে এ বিষয়ে এখনও পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, কালনার বাসিন্দা দেবলীনা দে গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। সিরিয়ালেও কিছু কিছু কাজ পেতেন। তবে উপার্জন খুব একটা হচ্ছিল না। পরিবারের সঙ্গে এ নিয়ে মাঝেমধ্যেই মনোমালিন্য চলত বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
চালকবিহীন মেট্রোরেল চালু হলো কলকাতায়
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh