• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি ইউটিউবে প্রকাশ পেল ‘বেবি সিটার’ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১৯:০৮
আরটিভি ইউটিউবে প্রকাশ পেল ‘বেবি সিটার’ (ভিডিও)

আরটিভিতে প্রচার হয় শুক্রবারের বিশেষ নাটক ‘বেবি সিটার’। মঞ্জুর মরুর রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, তানিয়া বৃষ্টি প্রমুখ। এরপর ২৫ জুন সন্ধ্যা ৭টায় নাটকটি প্রকাশ পায় আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে।

নাটকের গল্পে দেখা যাবে, সারাদিন ৬ বছরের মিতুলের কান্নাকাটি, ছোটাছুটি, পড়াশোনায় একেবারে অতিষ্ট হয়ে ওঠেছেন মিন্টু ও রাহেলা। তাদের সঙ্গে রাহেলার ছোট বোন প্রিয়াও থাকে। তাকে সামলাতে না পেরে শেষ পর্যন্ত পত্রিকায় বিজ্ঞাপন দেয় তারা। দরকার বেবি সিটার।

বেশ কিছু তরুণী ইন্টারভিউ দিতে আসে। মিতুলকে নিতে গেলে কারও কোলে সে চেঁচিয়ে ওঠে, আবার কারও গালে ঠাস করে থাপ্পড় মেরে দেয়। কোনো বেবি সিটারকে প্রিয়ারা বাদ দেন, আবার কোনো বেবি সিটার নিজেই মিতুলের ভয়ানক রূপ দেখে পালায়।

তখনই সেখানে হাজির হন পরাগ। অদ্ভুত তার পোশাক। সে নাকি বেবি সিটিংয়ের ওপর বিদেশ থেকে ডিপ্লোমা করে এসেছে। বাচ্চারা নাকি তার হাতের ডগায় নাচে। দুষ্টু মিতুলকে একটা তালি দিতেই মিতুল কেমন চমকে শান্ত হয়ে যায়। অবাক ব্যাপার। রাহেলা সঙ্গে সঙ্গেই পরাগকে নিয়োগ দিতে চায়। কিন্তু প্রিয়ার সন্দেহ হয়। একটা ছেলে বেবি সিটার হতে পারে কীভাবে?

প্রিয়া পেপারে ছেলেধরার খবর পড়ে। তাতে তার আরও সন্দেহ হয় যে, পরাগ আসলে ছদ্মবেশি। বোন দুলাভাইকে এ কথা জানালে তারা মেজাজ খারাপ করে। পরাগ তাদের কাছে ফেরেশতা। সে আসছে বলেই তারা এখন শান্তিতে ঘুমাচ্ছে। একটু আরামের জীবন পেয়েছে।

তবে বেবি সিটিংয়ের সঙ্গে সঙ্গে পরাগ প্রিয়ার ওপরও নজর রাখে। তাকে ইম্প্রেস করার চেষ্টা করে। প্রিয়া পাত্তা দেয় না। প্রিয়ার এসবে আরও সন্দেহ বাড়ে। পরাগ নিশ্চয় সবার মন জয় করে এমন কিছু একটা করতে চাচ্ছে যা খুবই খারাপ। আর একদিন প্রিয়ার সন্দেহই ঠিক হয়। সকালবেলা সবাই ঘুম থেকে উঠে দেখে মিতুল ও পরাগ নেই। পরাগকে ফোন দেওয়া হয়, ফোনও বন্ধ। আকাশ ভেঙে পড়ে সবার মাথায়। শুরু হয় খোঁজ। কোথাও মিতুলকে বা পরাগকে পাওয়া যায় না। পুলিশ এসে রাহেলাদের বোকামি নিয়ে কথা শুনিয়ে দেয়। রাহেলারা কান্নায় ভেঙে পড়ে।

এভাবে সারাদিন পার হয়ে যায়। সবাই যখন আশা ছেড়ে দেয় তখনই মিতুলকে নিয়ে হাজির হয় পরাগ। তাকে দেখামাত্র মারতে শুরু করে মিন্টু। প্রিয়া পুলিশকে আসতে বলে। পুলিশ পরাগকে নিয়ে যাওয়ার সময় জানা যায়, ভোর রাত থেকে হঠাৎই মিতুলের শ্বাসকষ্ট শুরু হয়। পরাগ উপায়ন্তর না পেয়ে হসপিটালে ছোটে। সারাদিন নেবুলাইজার করা হয় মিতুলকে। এখন সে ঠিক আছে। ফোন বন্ধ হয়ে যায় চার্জ না থাকায়।

সব শুনে পুলিশ তবুও তাকে নিয়ে যেতে চায়। কিন্তু মিতুল বলে পুলিশ যদি পরাগকে নিয়ে যায় তাহলে সেও যাবে। কারণ, এ বাসায় শুধু পরাগ তাকে সময় দেয়। অন্যরা সবাই নিজের মতো ব্যস্ত থাকে আর তাকে দুষ্ট বলে দূরে রাখে। এবার প্রিয়াই পরাগকে ছেড়ে দিতে বলে। কারণ, পরাগ যা বলছে তা সভ্যই। ভুলটা আসলে তাদেরই।

পুলিশ চলে যায়। পরাগ নিজেও চলে যেতে চায়। প্রিয়া তাকে আটকায়। মিষ্টি হেসে বলে, শুধু বেবি মিটিংই করে পরাগ, নাকি বেবি সিটিংও করে? পরাগও হেসে দেয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মোশাররফ করিম-তানিয়া বৃষ্টির ‘কপাল মন্দ’
তানিয়া বৃষ্টি-আরশের বিয়ের গুঞ্জন
ভালোবাসা দিবসে জারসনের ‘শুধু তোমাকেই ভালোবাসি’
স্বল্প সময়ে ভাইরাল ফারহানের ‘আমার হয়ে থেকো’ (ভিডিও)
X
Fresh