• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আঁখি আলমগীরের ‘পিয়া গিয়েছে দুবাই’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১৬:৪৬
আঁখি আলমগীরের ‘পিয়া গিয়েছে দুবাই’
আঁখি আলমগীর । ছবি : সংগৃহীত

প্রিয় মানুষ যখন দূরে থাকে তখন মনে হয় সবকিছু থেকেও যেন কিছুই নেই। প্রিয় মানুষটির অভাব তাকে সবসময় তাড়া করে বেড়ায়। সারাক্ষণ ভিডিও কলে কথা বললেও চোখ ভিজে যায় জলে। তখন পৃথিবীর সবকিছু তাকে দিয়ে দিলেও, তার প্রিয় মানুষটির তুলনায় সবকিছু তুচ্ছ মনে হয়। প্রতিটিক্ষণ সে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার প্রিয় মানুষটি কবে তার কাছে।

দূরে থাকা প্রিয় মানুষকে নিয়ে এ রকম এক ভিন্ন অনুভূতির গান করলেন, কিন্নরী কণ্ঠে সুরের মূর্ছনা ছড়িয়ে যাওয়া সুকণ্ঠী গায়িকা আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই।’ গানটির কথা লিখেছেন ভারতের জনপ্রিয় গানের গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় সংগীত পরিচালক আকাশ সেন। সম্প্রতি ভারতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানিটর ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। এবারের ঈদুল আজহায় গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

ভিন্ন ঘরানার এই গানটি নিয়ে আঁখি আলমগীর অনেকটাই উচ্ছ্বসিত। গানটির ভিডিওতে নাচে গানে তিনি মাতোয়ারা হয়েছেন একঝাক তরুনীর সঙ্গে। আঁখি জানালেন, ‘যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে তাদের খুবই ভালো লাগবে এই গানটি। একটি সুইট সং এটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি ফিল করতে পারবে। গানটি কে আমরা কিছুটা ফান অ্যান্ড ড্যান্স-এর মিশেলে উপস্থাপন করছি শ্রোতাদের কাছে। গানটি যখন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব দা শুনলেন, দাদা গানটি খুবই পছন্দ করলেন। আমি আশা করছি শ্রোতা-দর্শকদেরও গানটি ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্র জানায়, আসন্ন ঈদুল আজহায় গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
X
Fresh