• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে ‘শান্তি চাই, গুডবাই’ লিখে মডেলের আত্মহত্যার চেষ্টা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১৩:০৬
ফেসবুকে ‘শান্তি চাই, গুডবাই’ লিখে মডেলের আত্মহত্যার চেষ্টা!
প্রতীকী ছবি

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন কলকাতায় উঠতি এক মডেল। তবে পূর্ব যাদবপুর থানার পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচলেন তিনি। আপাতত তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আত্মহত্যার চেষ্টার আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন তিনি। ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আমি বেঁচে থাকার জন্য অনেক লড়াই করেছি। আমার পরিবার সবকিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই, গুডবাই।’

ওই মডেলের পোস্টটি তার বন্ধুদের নজরে আসে। তড়িঘড়ি পুলিশকে জানালে ঘটনাস্থলে পৌঁছায় পূর্ব যাদবপুর থানার পুলিশ। তারা দেখে, ঘরে অচেতন অবস্থায় পড়ে আছে ওই মডেল। পরবর্তীতে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছেন তিনি।

জানা গেছে, ওই মডেল কালনার বাসিন্দা। তবে কাজের সুবাদে যাদবপুরের আবাসনে থাকতেন। গত শুক্রবার (২৪ জুন) কালনার বাড়িতে গেলে পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডা হয় তার। যাদবপুরের আবাসনে ফিরে এসে চূড়ান্ত অবসাদে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

প্রসঙ্গত, ভারতীয় তারকাদের রহস্যজনক মৃত্যুর তালিকা বেড়েই চলছে। গত মাসে মডেল, অভিনেত্রী ও গায়িকাসহ সাতজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সেই তালিকায় থাকা সাতজনের মধ্যে তিনজনই টালিপাড়ার।

এদিকে অভিনেত্রী রাশমিরেখা ওঝার আত্মহত্যার সপ্তাহ না পেরুতেই ওড়িশার জনপ্রিয় অভিনেতা রাইমোহন পারিদার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই অভিনেতার মৃত্যুর খবরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh