• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিকদের ওপর খুবই বিরক্ত শাহরুখ কন্যা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৭, ২১:৩৬

বলিউড বাদশা শাহরুখ খান কন্যা সুহানা খান গাড়ি থেকে বেরিয়ে জোরে হাঁটতে শুরু করেছেন। এমন সময় পিছনে ক্যামেরা নিয়ে তাড়া শুরু ডজন খানেক সাংবাদিকের।

স্পষ্ট অস্বস্তি ধরা পড়ছে সুহানার চোখে মুখে। কিন্তু পাপারাৎজিদের তাতে থোড়াই কেয়ার। সম্প্রতি ওই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে 'স্টার কিড' হওয়ার সমস্যা নিয়ে কথা বলেছিলেন শাহরুখ খান। এ ব্যাপারে তিনি বলেন, ওরা কোনো স্টার না। ওরা শুধুমাত্র স্টার কিড। আমি মনে করি ওরা খুবই ভদ্র ও শ্রদ্ধাশীল। আমার সঙ্গে আমার ছেলেমেয়েরা বাইরে গেলে আমিও চাই ওদের ছবি তোলা হোক। এটা দরকার। তবে সবাইকে অনুরোধ করছি, ওদের একা দেখলে ভাববেন না ওরাও আমার মতো মিডিয়াকে সামলাতে পারে। এটা খুবই বিরক্তিকর। ওরা বাইরে বের হয় মানেই ওরা অভিনেতা হতে চায় এমনটা না।

ভিডিওটিতে দেখা যায়, শাহরুখের মেয়ে সুহানা খান ও চাঙ্কি পাণ্ডের ভাইপো আহানকে কী ভাবে তাড়া করছেন ছবি শিকারিরা। মুম্বাইয়ে 'টিউবলাইট' ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিল তারা। সেখানেই পার্কিং লট থেকে লিফট লবি। লিফট লবি থেকে ফের পার্কিং লট। শুধু তাড়া করাই না, সুহানাকে রীতিমতো ঘিরে ধরে অসংখ্য ক্যামেরা। ভিডিওটিতে বেশ আতঙ্কিত দেখিয়েছে সুহানাকে।পাপারাৎজিদের এমন আচরণে বিতর্ক শুরু হয়েছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh