• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালমানকে গাড়ি উপহার শাহরুখের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৭, ২০:৪৭

বলিউডের খানেদের মধ্যে সম্পর্ক কেমন তা নিয়ে হামেশাই নানা গুঞ্জন শোনা যায়। সালমানের 'টিউবলাইট' ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়ের পরই পর্দায় ফিরেছে 'করণ-অর্জুন' জুটি।

সালমানের ছবিতে শাহরুখ খানের অভিনয়ের পরই গুঞ্জন শোনা যায়, শাহরুখের আপ কামিং ছবিতে দেখা যাবে সালমানকে। বলিউড পাড়ায় আলোচনার বিষয় ছিল পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবিতে শাহরুখের সঙ্গে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে ভাইজানকে। আর এ অন স্ক্রিন দেয়া-নেয়ার মাঝেই নাকি এবার অফ স্ক্রিন 'ব্রোম্যান্স'র নজির তৈরি করেছেন শাহরুখ ও সালমান খান।

'বলিউড লাইফ' অনলাইন পোর্টালের খবর, সম্প্রতি শাহরুখ নাকি সালমানকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন। বলিউড ঘনিষ্ঠ একটি সূত্র মারফত ওই সংস্থা নাকি জানতে পেরেছে, ৪ জুলাই শাহরুখের নতুন ছবির একটি গানের শুটে যান সালমান। নিজের ব্যস্ততা থেকে সময় বের করে বাদশার ছবিতে 'ডান্স নম্বর'-এ পা মেলাবেন ভাইজান।

সালমানের এমন 'ব্রোম্যান্স'-এ খুশি হয়েই নাকি শাহরুখ তাকে কিছু একটা উপহার দেয়ার সিদ্ধান্ত নেন। সদ্য ভারতে লঞ্চ হওয়া একটি লাক্সারি গাড়িকেই নাকি সেরা উপহার বেছে নেন বাদশা। সালমানও শাহরুখের কাছ থেকে এমন উপহার পেয়ে রীতিমতো ঘাবড়ে যান বলে দাবি ওই অনলাইনের।

ওই দিন যশ রাজ স্টুডিওতেই নাকি শাহরুখের নতুন ছবির ওই গানের শুট হয়েছে। সালমানের ফ্যানেরাও কোনো রকম দেরি না করে দুই সুপারস্টারের একটি ছবি পোস্ট করেছেন তাদের ইনস্টাগ্রাম পেইজে।

তবে এখন পর্যন্ত সালমান বা শাহরুখ কেউই ছবি বা গাড়ি নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh