• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাকেশ শর্মার বায়োপিক : না করলেন আমির, তাহলে কি সঞ্জয়!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুলাই ২০১৭, ১৩:৫৭

মহাকাশচারী রাকেশ শর্মার জীবনীনির্ভর ছবি ‘সারে জাহা সে আচ্ছা’। প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর এ ছবির জন্য বলিউড সুপারস্টার আমির খানকে সই করাতে চেয়েছিলেন। কিন্তু না করে দিলেন এ সুপারস্টার।

বলিউডে জোর খবর ছিল, মহাকাশচারী রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করবেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। কিন্তু সদ্য পাওয়া খবর অনুযায়ী, আমির নয়, রাকেশ শর্মার জীবনের ওপর নির্মিত এ চলচ্চিত্রে অভিনয় করার সম্ভাবনা প্রবল রয়েছে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের।এমন খবর প্রকাশ করে ইন্ডিয়া টুডে।

আমির নাকি নিজেই সিদ্ধার্থের এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। আমির খান এখন ব্যস্ত অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখের সঙ্গে মালটাতে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির শুটিংয়ে। তবে সবচে’ মজার বিষয়, সঞ্জয় দত্তের জীবনের ওপর বায়োপিক হতে চলেছে, আর তাকেই নাকি দেখা যাবে অন্য এক বায়োপিকে।

মহাকাশ এবং মহাকাশচারীর ওপর আরো দুটো ছবি বলিউডে হতে চলেছে। এর মধ্যে একটি মাধবন এবং সুশান্ত সিং রাজপুত অভিনীত সঞ্জয় পূরণ সিংয়ের ‘চান্দা মামা দূর কে’। এ তালিকায় আছে মহাকাশচারী কল্পনা চাওলার জীবনের ওপর নির্মিত ছবিও।

শোনা গেছে, এ ছবিতে কল্পনার চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। এর আগে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল মুষ্টিযোদ্ধা মেরি কমের বায়োপিকে মেরি কমের চরিত্রে।

এপি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh