• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফের পর্দা কাঁপাতে আসছেন অজয়-কাজল

অনলাইন ডেস্ক
  ২৯ আগস্ট ২০১৬, ১৫:৪৫

বছর কয়েক ধরে চুটিয়ে প্রেম করার পর ১৯৯৯ সালে অজয় দেবগনকে বিয়ে করে সংসারে থিতু হন কাজল। এরই মধ্যে তাদের সংসার আলোকিত করে এসেছে দুই সন্তান। দীর্ঘদিনের এই সংসার জীবনে তাদের রয়েছে ভালো ও খারাপ লাগার নানা অনুভূতি ও ঘটনা।

এবার বাস্তবের অভিনেতা-অভিনেত্রী দম্পতিকে সেলুলয়েডের ফিতায় বন্দি করতে চান বলিউডের মেধাবী নির্মাতা রোহিত শেঠি। তাদের নিয়ে কমেডি ফ্যামিলি ড্রামা ছবি তৈরির ইচ্ছা পোষণ করেছেন তিনি।

এরই মধ্যে রোহিত শেঠির সঙ্গে কাজ করেছেন দু’জনই। রোহিত ও অজয় উপহার দিয়েছেন সুপারডুপার হিট ‘গোলমাল ও সিংহাম’। আর কাজল ‘দিলওয়ালে’।

রোহিত শেঠি বলেন, তাদের নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করছি। তবে সেটি রোমান্টিক নির্ভর হবে না। আমি মনে করি, সেটি ফ্যামিলি কমেডি হওয়া উচিৎ। যা দেখে মানুষ আনন্দ পাবে। কিন্তু কবে নাগাদ অজয় ও কাজলকে একসঙ্গে পাওয়া যাবে তা নিয়ে কিছু বলা যাচ্ছে না।

অজয় ও রোহিতের বন্ধুত্ব আজকের নয়। সেই ৯০ সালে ‘ফুল আর কাঁটা’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করতে গিয়ে অজয়ের সঙ্গে রোহিতের বন্ধুত্ব হয়। যা আজও অটুট রয়েছে।

৪২ বছর বয়সী পরিচালক আরো জানান, তিনি সুপারহিট অ্যাকশন মুভি ‘সিংহাম’ এর তৃতীয় কিস্তি তৈরির পরিকল্পনা করছেন। তবে এর স্ক্রিপ্ট এখনো প্রস্তুত হয়নি। পাশাপাশি অজয় দেবগনের আসছে ছবি ‘শিবায়’ এর প্রশংসাও করেন রোহিত শেঠি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh