• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুক্তরাষ্ট্রে গিয়ে রুমানাকে চমকে দিলেন সজল (ভিডিও)

  ০৬ জুন ২০২২, ২৩:৫৩
যুক্তরাষ্ট্রে গিয়ে রুমানাকে চমকে দিলেন সজল (ভিডিও)

গত ২৯ মে যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন ছোটপর্দার রাজকুমার আবদুন নূর সজল। এবার খানিকটা চুপিসারে গেছেন তিনি। উদ্দেশ্য ছিলো বড় বোন এবং বান্ধবীকে সারপ্রাইজ দেওয়া। সেই মুহূর্তগুলোর ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে অনুরাগীদের দেখার সুযোগ করে দিয়েছেন এ অভিনেতা।

সজলের সেই বান্ধবী আর কেউ নয়, মডেল-অভিনেত্রী রুমানা খান। দীর্ঘ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। সেখানেই বিয়ে করে সংসারী হয়েছেন। সজল-রুমানার বন্ধুত্ব বেশ পুরনো।

ভিডিওর শুরুতেই দেখা যায়, রাস্তা পার হয়ে রুমানার বাসার দিকে যাচ্ছেন সজল। তাকে বলতে শোনা যায়, 'অবশেষে রুমানার বাসায়। দরজা নক করবো কিনা বুঝতে পারছি না।' তবে বাসায় ঢুকতেই তিনি দেখেন, নিজের বাগানে পানি দিচ্ছেন রুমানা। পেছন থেকে গিয়ে তার মাথায় টাচ করেন সজল। চমকে ওঠেন রুমানা। জিজ্ঞেস করেন, 'মানে কী'? হাসতে হাসতে সজল জবাব দেন, 'সারপ্রাইজ'। রুমানার পাল্টা প্রশ্ন, 'তুই এখানে কেমনে? তুই কবে আসছিস?' সজল জানান, 'আজকে সকালে আসছি।' রুমানা আবার জানতে চান, 'তুই আমাকে জানাসনি কেন?' সজল বলেন, 'সারপ্রাইজ দিলে মানুষ বলে!' এরপর দুই বন্ধু খুনশুটি শুরু করেন।

এ সময় রুমানার মেয়েকে নিয়ে হাজির হন তার মা। বাচ্চাটিকে দেখিয়ে রোমানাকে বলতে শোনা যায়, 'আমার মেয়ে।' সজল গিয়ে বাচ্চাটিকে আদর করেন। এরপর দুই বন্ধু মিলে কিছুক্ষণ কথা বলেন। রোমানার হাতের রান্না খাওয়ার আবদার করেন সজল।

ভিডিওটির ক্যাপশনে সজল লিখেছেন, 'তোকে জ্বালাবো না সেটাতো কোনোদিন হতে পারে না। ড্রামা কুইন। তিন বছর পর দেখা। অনেক লম্বা সময় রে বন্ধু। ভালো থাকিস সবসময়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্বে যুক্তরাষ্ট্র গর্বিত : ব্লিঙ্কেন
X
Fresh