• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সানাইয়ের বিয়েতে নেটিজেনদের প্রতিক্রিয়া

  ২৮ মে ২০২২, ১৪:৩২
সানাইয়ের বিয়েতে নেটিজেনদের প্রতিক্রিয়া

অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেছেন দেশের একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। পাত্র আবু সালেহ মুসা। মুসা ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

শুক্রবার (২৭ মে) নীলফামারী শহরের বাবুপাড়ায় সানাইয়ের পৈতৃক বাড়িতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তার শ্বশুরবাড়ি একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকায়।

76-6290d82a1e42c

এদিকে সানাইয়ের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সামাজিকমাধ্যমে শুরু হয় জোর চর্চা। হুমড়ি খেয়ে নিজেদের মন্তব্য প্রকাশ করেন নেটজনতা। অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন, সানাইয়ের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন। তবে কেউ কেউ তার অতীতকে টেনে কটাক্ষ করতেও ছাড় দেননি। এমনকি নতুন জামাইকে উদ্দেশ্য করেও নানান কটূ মন্তব্যও করেছেন।

সাব্বির আহমেদ লিখেছেন, ‘সবসময় ট্রল আর রোস্ট করা ঠিক নয়। সবার উচিত তাদের জন্য দোয়া করা। আমাদের সমাজে যদি কেউ খারাপ হতে যায় সবাই বাহবা দেয়, কিন্তু ফিরে আসতে চাইলে নিন্দা করে। আল্লাহ যেন তাদের স্বামী-স্ত্রী উভয়কে একজনের ওসিলায় অন্যজনকে গুণাহ থেকে হেফাজত করে।’

তানজিনা হোসাইন লেখেন, ‘আমরা মানুষ হয়েও অমানুষ। আমরা মানুষকে নিচে নামাতে আনন্দ পাই। কাউকে ভালো হতে দেই না। আল্লাহ যাকে বেশি ভালোবাসেন তাকে ইসলামের পথে আনেন।’

জিয়াউর রহমান লিখেছেন, ‘ভালো হওয়ার সময় এসেছে, তওবা করে আল্লাহর পথে আসেন। আল্লাহ মাফ করে দেবেন।’

UG97uYj

মেহেদি হাসান শুভর ভাষ্য, ‘একটা মানুষ ভালো পথে ফিরে আসতে চাইলে তাকে নিয়ে না হেসে, খারাপ মন্তব্য না করে তাকে ভালো কাজে স্বাগতম জানান! কারণ, আল্লাহ কখন কাকে দ্বীনের পথে কবুল করে ফেলে তা আল্লাহ ছাড়া কেউ জানে না! আলহামদুলিল্লাহ।’

নূর মোহাম্মদ লিখেছেন, ‘আল্লাহ আপনাদের দাম্পত্য জীবনে সুখ বয়ে আনুক। শুভকামনা রইল।’

তাহসিন নাবিহা লেখেন, ‘আপু, আল্লাহ আপনাকে ইসলামের পথে থাকার সৌভাগ্য দান করুক। আপনার দাম্পত্য জীবন সুখের হোক।’

রাজ আরিয়ান তালুকদার লিখেছেন, ‘সে (সানাই) তার ভুল বুঝতে পেরেছে এবং নিজেকে শুধরে নিয়েছে। ইসলাম শান্তির ধর্ম আল্লাহ তার দাম্পত্য জীবনকে সুখী করুক ও বরকত দান করুক।

pjimage-3

তবে কটূ মন্তব্য করা নেটজনতার সংখ্যাও নেহাৎ কম নয়। কেউ কেউ এমন ভাষা ব্যবহার করেছেন যা প্রকাশযোগ্য নয়। তারা সানাইয়ের অতীত টেনে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন।

জয়নাল আবেদিন লিখেছেন, ‘এই বরের রুচির সমস্যা আছে।’

সুবর্ণা শিমু লেখেন, ‘বেচারা বরের জন্য গভীর দুঃখ প্রকাশ করতেছি।’

ইমরুল কায়েস লেখেন, ‘মানুষের রুচিও বটে, ঘেন্না লাগে।’

মো. রিপন লিখেছেন, ‘চাচা কিন্তু টেনশনে আছেন।’

তৌফিক আহমেদ সাজিদ লেখেন, ‘হাততালি, ভাই জিতছেন।’

1111

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিলো তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। সে সময় তিনি এমপির পরিচয় গোপন রেখেছিলেন। গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের ৪দিন পর বাবাকে কুপিয়ে হত্যা!
আগুনে পুড়ল ৬০ বিঘা জমির পানের বরজ
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
রোববার যেসব এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না
X
Fresh