• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিয়ামের সঙ্গী হলেন স্নিগ্ধা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২২, ১৯:৫৬
সিয়ামের সঙ্গী হলেন স্নিগ্ধা

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। একের পর এক সিনেমায় চমক দেখিয়ে চলেছেন তিনি। জাজের ঘরেই ‘নায়ক সিয়াম’-এর পথচলা শুরু। সেই জাজের ঘরের ‘রাস্তা’-তেই দেখা মিলবে তার। এতে সিয়ামের সঙ্গী হলেন নবাগত নায়িকা স্নিগ্ধা চৌধুরী।

গেল বছরের অক্টোবরে নতুন সিনেমা ‘রাস্তা’র ঘোষণা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। সে সময় জানানো হয়েছিল, সিয়ামের বিপরীতে থাকছেন এক নতুন নায়িকা। এবার তারই প্রমাণ মিলল। রায়হান রাফির পরিচালনায় চলতি বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও এখনও সেটির বাস্তবায়ন হয়নি।

জানা গেছে, আগামী মাস (জুন) থেকেই ‘রাস্তা’র দৃশ্যধারণ শুরু হবে। এতে প্রথমবারের মতো কেমিস্ট্রি জমাবেন সিয়াম-স্নিগ্ধ।

52da0eaa-7568-40d9-ae42-012488fb8d4a

নবাগত নায়িকা স্নিগ্ধা চৌধুরী

কে এই স্নিগ্ধা? এমন প্রশ্ন তুলে প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেজে স্নিগ্ধার বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। নবাগত নায়িকার পরিচয় দেওয়া হয়েছে এভাবে- স্লিম লম্বা স্বাস্থ্য সচেতন এই মেয়ের সম্পূর্ণ নাম স্নিগ্ধা চৌধুরী। বর্তমানে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে অনার্স করছে। প্রায় ৬ মাস আগে সে জাজের সঙ্গে ‘রাস্তা’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছে ও জিম করেছে। স্নিগ্ধা সবার কাছে দোয়া প্রার্থনা করছে। আমরা বিশ্বাস করি, স্নিগ্ধা নিজগুণে চলচ্চিত্রে স্নিগ্ধতা ছড়াবে।

স্নিগ্ধা জানান, ‘যে মুহূর্তে বাংলা সিনেমার উন্নয়ন হচ্ছে, সেই মুহূর্তে আমার জন্য এমন একটি সুযোগ সত্যিই আশীর্বাদ। সবাই দোয়া করবেন, যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’

প্রসঙ্গত, এই মুহূর্তে ক্যারিয়ারের স্বর্ণালি সময়ে পদার্পণ করেছেন সিয়াম আহমেদ। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। ‘রাস্তা’ সিনেমার নায়ক হিসেবে মাত্র এক হাজার এক টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় আইনজীবী নিহত
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
X
Fresh