• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রথমবার উপস্থাপনায় বুবলী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২২, ২০:৩৮
প্রথমবার উপস্থাপনায় বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। শুধু সিনেমাপাড়া নয়, সমান তালে টিভিসি কিংবা ওটিটি প্ল্যাটফর্ম কাজ করছেন। এবার তাকে দেখা যাবে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থাপক হিসাবে।

বিষয়টি নিয়ে বুবলী গণমাধ্যমে বলেন, ‘আমি এখন ‘প্রেম পুরাণ' সিনেমার শুটিং করছি বরগুনায়। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার ও মাসুদ মহিউদ্দিন। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এতে আরও অভিনয় করেছেন চম্পা, ঝুনা চৌধুরী, রোশান, রেবেকা।

তিনি আরও বলেন, ‘সেখান থেকে দুই-একদিনের মধ্যে ফিরবো ঢাকায়। তারপর অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নেবো। এর আগে সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনো কাজ করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং হবে। কেননা ভিন্ন একটি প্ল্যাটফর্ম। নতুন অভিজ্ঞতাও।’

এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একটু অন্যরকম। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম সাধারণত সাংবাদিকরা কভার করে থাকেন। তবে এখানে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এমন ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত। আমার খুব ভালো লাগছিল।’

এদিকে মুক্তির অপেক্ষায় আছে বুবলী অভিনীত বেশ কিছু সিনেমা। তারমধ্যে ‘তালাশ’ আগামী ১৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

এছাড়াও আসন্ন ঈদুল আজহায় শাকিব খানের সঙ্গে অভিনীত সিনেমা বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘লিডার, আমিই বাংলাদেশ’মুক্তি পাবে বলে জানায় নির্মাণ সূত্র।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
শুটিং শেষে ফেরার পথে খল অভিনেতার মৃত্যু
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
শাকিবের বাসায় একসঙ্গে অপু-বুবলী, অতঃপর...
X
Fresh