• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রানু মণ্ডলকে ‘টাপা টিনি’ গান শেখাচ্ছেন এক তরুণ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২২, ১১:১৬
রানু মণ্ডলকে ‘টাপা টিনি’ গান শেখাচ্ছে এক তরুণ (ভিডিও)

'ইনি বিনি টাপা টিনি টানা টুনি টাসা, সাহেব বাবুর বউ এয়েছে দেখতে ভারী খাসা, উলো কুটি ধুলো কুটি গৌরী হেন ঝি, তোর কপালে বুড়হা বর করব আমি কী...' এমনই কথার 'টাপা টিনি' গানের রিল ভিডিওতে সয়লাব সোশ্যাল মিডিয়া। এবার ‘বেলাশুরু’ ছবির সেই ভাইরাল গানে মজেছেন রানু মণ্ডল। তাকে গানটি শেখাচ্ছেন এক তরুণ।

ভিডিওর শুরুতে দেখা যায়, 'টাপা টিনি' গানটি গাইছেন রানু মণ্ডল। তার পাশে বসা এক তরুণ সেটি নিজের মোবাইলে রেকর্ড করছেন। সেই রেকর্ড ভার্সনটিও খানিকটা শোনা যায়। এরপর ফ্ল্যাশব্যাকে কীভাবে রানু মণ্ডলকে গানটি শেখানো হয় সেটি তুলে ধরা হয়েছে।

দেখা যাচ্ছে, প্রথমে পাশে বসা ছেলেটি গাইছেন। তার সঙ্গে তাল মেলাচ্ছেন রানু মণ্ডল। এরপর তিনি ছেলেটিকে আবার গাইতে বলেন। ছেলেটিও তাকে গেয়ে শোনান। তারপর সেটি অনুকরণ করেন রানু মণ্ডল। এভাবেই তারা গানটি গেয়েছেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার বদৌলতে প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে খ্যাতি অর্জন করেন রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছিলেন তিনি। কোনোরকম তালিম ছাড়া তিনি যেভাবে গান গেয়েছিলেন, তাতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক। রাতারাতি লতাকণ্ঠী হিসেবেও পরিচিতি পান তিনি। এরপর এক নিমেষে বদলে গিয়েছিল রানুর জীবনচিত্র। তাকে লাইমলাইটে আনা হয়। সুযোগ পান বলিউডের সংগীতজগতে। হিমেশ রেশমিয়ার সহায়তায় প্রথম প্লেব্যাক গানের সুযোগ পান। তেরি মেরি কাহানি গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করেন। কিন্তু সেটা ধরে রাখতে পারেননি তিনি। ভক্তদের সঙ্গে বাজে আচরণ করে জড়িয়ে পড়েন বিতর্কে। এরপর নীরবেই হারিয়ে যান বলিউডের গানের জগৎ থেকে। এখন আবার সেই রানাঘাটেই কাটে রানু মণ্ডলের দিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
সোমেশ্বরী নদীতে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার
X
Fresh