• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফের দ্বৈতকণ্ঠে গাইলেন ‘বুক চিন চিন’ খ্যাত পাবেল (ভিডিও)

  ২৩ মে ২০২২, ১৫:৪৭
ফের দ্বৈতকন্ঠে গাইলেন ‘বুক চিন চিন’ খ্যাত পাবেল (ভিডিও)

গত বছর নেটদুনিয়ায় ভাইরাল হওয়া রিমেক গান ‘বুক চিন চিন করছে’র মাধ্যমে আলোচনায় এসেছেন সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল। একই গানে ছেলে এবং মেয়ে উভয়কণ্ঠে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। এখনও বিয়ে বাড়ি, বিভিন্ন স্টেজ বা অনুষ্ঠান জমিয়ে রাখছে গানটি।

সেই রেশ না কাটতেই ফের দ্বৈতকণ্ঠের গান নিয়ে হাজির হলেন তিনি। এবার গাইলেন- টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর, পলকে পলকে তুমি অন্তরের ভেতর...। পাবেলের এই রিমেক গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, সঙ্গে ছিলেন অভিনেত্রী তানজিন তিশা।

গানটি প্রসঙ্গে পাবেল আরটিভি নিউজকে বলেন, ‘বুক চিন চিন করছে হায়’ এরপর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেওয়ার চেষ্টা করি। আশা করছি, ‘বুক চিন চিন’ এর মতো এই গানটিও দর্শকরা লুফে নেবেন।

তিনি যোগ করেন, ‘শিল্পী’ নাটকে ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ গান দুটি দ্বৈতকণ্ঠে গাওয়ার পর মানুষের এতো পরিমাণ ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার মতো না। আর তাই এক বছর পর আবারও দ্বৈত কণ্ঠে গাইলাম। নতুনভাবে গানটির মিউজিক করেছে বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক কম্পোজার আভরাল সাহির।

জানা গেছে, মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় ‘বেয়াইন আই লাভ ইউ’ নাটকে গানটি দেখা যাবে। এতে জুটি বেঁধেছেন ছোট পর্দার দুই তারকা তৌসিফ মাহবুব ও তানজিন তিশা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে তিশা-খায়রুল বাসারের ‘অপূর্ণতা’
বিয়ে ভাঙার কাজ করেন তৌসিফ-নিহা
‘বিচ্ছেদের’ পর আবারও ফারহান-তিশার দেখা, অতঃপর...
ভালোবাসা দিবসে ফারহান-তিশার ‘পাষাণ’
X
Fresh