• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাড়ি কিনলেন, এবার টার্গেট ঢাকায় ফ্ল্যাট কেনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ১৩:৪৯
গাড়ি কিনলেন, এবার টার্গেট ঢাকায় ফ্ল্যাট কেনা

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন। তবে তিনি হিরো আলম নামেই পরিচিত। তাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপনমনে কাজ করে যাচ্ছেন। এবার নিজের স্বপ্নপূরণ করলেন হিরো আলম। নতুন গাড়ি কিনেছেন তিনি। টার্গেট এবার ঢাকায় ফ্ল্যাট কেনা।

রোববার (২২ মে) ফেসবুক লাইভে হিরো আলম জানান, ‘আমার স্বপ্ন ছিল সিনেমার হিরো হব। আল্লাহ সেটা পূরণ করেছেন। সবসময় চিন্তা করি মানুষের পাশে দাঁড়াতে, আল্লাহ সেটাও পূরণ করেছে। আমার অনেক বিপদ ছিল, আল্লাহ সেটাও দূর করেন। আমার স্বপ্ন ছিল সৎপথে একটা গাড়ি কিনব। আল্লাহ আজ আমার সেই স্বপ্নটাও পূরণ করেছে। এখন ঢাকা শহরে একটা ফ্ল্যাট কিনতে পারলেই আমার সব স্বপ্ন পূরণ হবে।’

pjimage-1

তিনি আরও বলেন, ‘সৎ পথে রোজগার করা অনেক কঠিন। আমি একটু একটু করে টাকা জমিয়ে পাঁচটি সিনেমা বানিয়েছি। আমার ওপর সমসময় ওপরওয়ালার আশীর্বাদ আছে।’

জানা গেছে, টয়োটা ফিল্ডার ২০১৮ মডেলের গাড়ি কিনেছেন হিরো আলম। দেশের নানা প্রান্তে শো করতে যাওয়ার জন্য তার গাড়ির খুব প্রয়োজন ছিল। তিনি খুবই খুশি।

pjimage-2

এদিকে একই দিনে হিরো আলমের গাওয়া ‘আমি রূপ নগরের রাজা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। গানটি নিয়ে আশাবাদী তিনি। এর ভিডিওতে রাজার পোশাকে হাজির হয়েছেন হিরো আলম।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
পুরনো গাড়ির মতো বসে গেছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
গাড়ি মালিকদের জন্য সুখবর
X
Fresh