• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কানে নজর কাড়লেন দীপিকা

  ১৮ মে ২০২২, ১৮:২৪
কানে নজর কাড়লেন দীপিকা

১৯৪৬ সালে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসবের এবার ৭৫তম আসরে বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের মেলা বসছে। ইতোমধ্যেই বিভিন্ন দেশ থেকে হাজির হয়েছেন নির্মাতা, অভিনয়শিল্পী, সাংবাদিক, প্রযোজক, তারকা এবং শুধুমাত্র চলচ্চিত্র ভক্তরা।

এ কথা সবারই জানা বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যাল। ১৭ মে বাংলাদেশ সময় রাত ১১টা ১৫ মিনিটে পর্দা উঠে এবারের আসরের। প্রতিবারের মতো এবারও ফ্রান্সের কান শহরে বসেছে এই জমকালো আয়োজন। ৭৫তম এই আসরেও বাংলাদেশ থেকে সাংবাদিক, লেখক, অভিনয়শিল্পীরা ইতোমধ্যেই ফ্রান্সের কানে অবস্থান করছেন।

এই উৎসবের প্রধান আকর্ষণ রেড কার্পেট বাহারি লুক নিয়ে তারকাদের উপস্থিতি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এই উৎসবের প্রথম দিনেই বাহারি সাজে বিশ্বের জনপ্রিয় সব অভিনয়শিল্পীরা এখানে হাজির হতে থাকেন। এবার সেই দলে যোগ দিয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। যদিও এর আগে বেশ কয়েকবার নানা পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে লাল গালিচায় হাজিরা দিয়েছেন। তবে এবারই প্রথম কানে হাাজির হয়ে নজর কাড়লেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। কারণ, এইবার বলিউড সুন্দরী কানে হাজির হয়েছেন জুরিবোর্ডের সদস্য হয়ে।

কানের অন্য বিচারকদের সঙ্গে হোটেল মার্টিনেজে ডিনার পার্টিতে অংশ নেন দীপিকা। এ সময় তার পরণে ছিল লুইস বুটনের বর্ণিল পোশাক ও বাদামি রঙের হাইবুট। তবে দীপিকার সাজপোশাককে ছাপিয়ে গেছে চিরচেনা সেই টোলপড়া হাসি।

অন্যদিকে মঙ্গলবার (১৭ মে) সংবাদ সম্মেলন কক্ষে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। তার গায়ে ছিল সিল্কের প্রিন্ট শার্ট। সবুজ ঢিলেঢালা প্যান্ট। কোমরে বাদামি বেল্ট। গলায় কুন্দন-মুক্তা ও পাথরের নেকলেস। মাথায় সিল্কের ব্যান্ড। তার রূপ থেকে যেন চোখ ফেরানো দায়!

প্রসঙ্গত, আগামী শনিবার (২৮ মে) কান চলচ্চিত্র উৎসবের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। এবারের বিচারকমণ্ডলীর প্রেসিডেন্ট ভিনসেন্ট লিন্ডন। দীপিকা ছাড়াও জুরি সদস্য হিসেবে আরও আছেন রেবেকা হল, আসঘর ফারহাদি, ত্রিনকা, লাডজ লি, নুমি রাপেস, জেফ নিকোলস ও জোয়াচিম ট্রিয়ের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কান উৎসবে বিচারক হয়ে যাচ্ছেন ঢাকার ঋতি
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ইতিহাস গড়লো সৌদি আরবের সিনেমা
X
Fresh