• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুর আগে যার সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী পল্লবী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২২, ১৮:৫৮
মৃত্যুর আগে যার সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী পল্লবী

ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে। প্রেমিকের সঙ্গে তিনি যে ফ্ল্যাটে থাকতেন, রোববার (১৫ মে) সকালে সেখান থেকেই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পল্লবীর আকস্মিক মৃত্যুর খবরে শোকাহত তার সহকর্মীরা।

এদিকে ভারতীয় বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় মাদকযোগের তথ্য পেয়েছে পুলিশ। এই তারকার মৃত্যুর রহস্য এখনও উদঘাটন হয়নি। তবে তাকে ঘিরে প্রতিনিয়ত চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।

পুলিশ জানায়, সাগ্নিককে জেরা করার পাশাপাশি তল্লাশি চালানো হয়েছে গড়ফার সেই ফ্ল্যাটে। সঙ্গে পল্লবীর মোবাইলও পরীক্ষা করে দেখা হয়েছে। আর তাতেই বেশ কিছু তথ্য পেয়েছে তারা। সেই সঙ্গে তদন্ত করে জানা গেছে মারা যাওয়ার আগে পল্লবী শেষ ফোন করেছিলেন গৃহকর্মীকে। যদিও, তাদের মধ্যে কী কথোপকথন হয়েছিল, তা এখনও বিস্তারিত জানতে পারেনি পুলিশ।

এদিকে আরও জানা যায়, পল্লবীর পরিবার এর আগে জানিয়েছেন এই গৃহকর্মীকে তাদের বাসায় অভিনত্রীর খালাই প্রেরণ করেছিলেন কাজ করার জন্য। এমনকি, সেই মেয়েটি পল্লবীর খালাকে বহুবার বলেছেন, ‘সাগ্নিক-পল্লবী প্রায় সময়ই ঝগড়া করে।’ পুলিশ আপাতত তদন্ত চালাচ্ছে, এর বেশি এখনও তদন্তে বের হয়ে আসেনি।

প্রসঙ্গত, মাসখানেক আগে থেকেই প্রেমিক সাগ্নিককে নিয়ে এই বাসায় বসবাস শুরু করেন পল্লবী। সাগ্নিকের সঙ্গে ‘লিভ ইন’-এ ছিলেন তিনি। তবে বাড়ি ভাড়া নেওয়ার সময় তারা নিজেদের ‘বিবাহিত’ হিসেবে পরিচয় দিয়েছিলেন।

পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় প্রেমিক সাগ্নিক ও অভিনেত্রীর এক বান্ধবীর নামে থানায় হত্যার অভিযোগ দায়ের করেছেন তার পরিবার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh