• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আলোচনায় এ মিজানের তিন গান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ১৫:৪১
আলোচনায় এ মিজানের তিন গান

চলতি সময়ের জনপ্রিয় গীতিকার এ মিজান। দীর্ঘ সময় গানের ভূবনে বিচরণ করছেন তিনি। তার কথায় কন্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিত, সামিনা চৌধুরী, নচিকেতা, মমতাজ, আসিফ আকবর, বেবি নাজনীন, কাজী শুভ, মিনার, ইমরান, কনা, ন্যানসি, এফ এ সুমনসহ আরও অনেক জনপ্রিয় তারকা শিল্পী।

বর্তমানে অডিও গানের বাইরে নিয়মিত সিনেমা ও নাটকের জন্যও গান লিখছেন তিনি। তারই ধারাবাহিকতায় ঈদে আলোচনায় এসেছে তার লেখা তিনটি গান। এরমধ্যে একটি হলো - ‘শান’ সিনেমার ‘তোর মতো আমাকে’ গানটি। এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। পর্দায় সিয়াম-পূজার লিপে গানটি দর্শকের বেশ প্রশংসা কুড়াচ্ছে।

এছাড়া ‘ভুলোনা আমায়’ নাটকের ‘প্রেমের আগুন’ গানটিও এরইমধ্যে বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। বেলাল খানের কণ্ঠে গানটির সংগীত আয়োজন করেছেন ই কে মজুমদার ইশতি। সুর করেছেন শিল্পী নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

এদিকে জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর সংগীতে বাংলার গায়েনখ্যাত গায়িকা লাবনী শাহরিয়ারের কণ্ঠে ‘আউলা ঝাউলা’ শিরোনামের আরও একটি গান দর্শক-শ্রোতার মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটিতে মডেল হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। ভিডিওটি পরিচালনা করেছেন উজ্জ্বল রহমান। আরটিভি মিউজিক থেকে গানটি ঈদে প্রকাশিত হয়েছে।

এ মিজান বলেন, ‌'গড়পড়তা অনেক কাজের চেয়ে অল্প সংখ্যক কাজ করা ভালো মনে করি। আমার এই তিনটি গানের কথা ও সুর তিন ঢঙের। প্রতিটি গানে আলাদা বিশেষত্ব রাখার চেষ্টা করেছি। তিনটি গানেই শ্রোতাদের কাছে দারুণ সাড়া পাচ্ছি। এভাবে শ্রোতাদের আরও ভালো কিছু গান উপহার দিতে চাই।'

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটার সড়কে ভোগান্তির শঙ্কা
ছুটির দিনেও রাজধানীতে তীব্র যানজট
গানে গানে দর্শক মাতাতে আসছে ‘জোকার টু’
ব্যাটিং বিপর্যয়ে ১৮৮ রানে অলআউট বাংলাদেশ
X
Fresh