• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঘরে কেমন স্বভাবের সিয়াম, জানালেন স্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ১৩:৪৩
ঘরে কেমন স্বভাবের সিয়াম, জানালেন স্ত্রী

ঈদে মুক্তি পাওয়া সর্বাধিক আলোচিত সিনেমা 'শান'। গত বৃহস্পতিবার (১২ মে) রাজধানীর যমুনা ব্লক ব্লাস্টার সিনেমাসে 'শান' টিমের পক্ষ থেকে গেট টুগেদার শোয়ের ব্যাবস্থা করা হয়েছিলো। সেখানে উপস্থিত ছিলেন ঢাকার শোবিজের একঝাঁক তারকাশিল্পী। এদিন সস্ত্রীক হাজির হয়েছিলেন নায়ক সিয়াম আহমেদ।

এবারই প্রথম অ্যাকশন হিরো হিসেবে পর্দায় হাজির হয়েছেন সিয়াম। পর্দায় একজন রাফ অ্যান্ড টাফ পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে তাকে। দর্শক ও সিনে সংশ্লিষ্টরা সিয়ামের অভিনয় এবং সিনেমার নির্মাণশৈলির প্রশংসা করছেন। পর্দায় স্বামীকে অ্যাকশন লুকে দেখে মুগ্ধ স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অবন্তী বলেন, ‘সিনেমা যেহেতু কম মুক্তি পায়, সে কারণে খুব বেশি দেখা হয় না। তাছাড়া অ্যাকশন ফিল্মও বেশি দেখা হয়নি। স্বামী হিসেবে ঘরে সিয়াম অ্যাকশনে খুব নমনীয়, সেখানে আমি অ্যাকশনে থাকি। সিয়াম খুবই চুপচাপ। ও ঝগড়া করলেও পাশের মানুষ বুঝতে পারে না।’

সিয়ামের ভাষ্য, ‘‘আমাদের ইন্ডাষ্ট্রির সবাইকে নিয়ে 'শান' দেখতেই টিম শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। ঈদের দিন থেকেই দর্শকদের অভূতপূর্ব সাড়া পেয়ে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন, এজন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আগামীতেও সবাই বাংলা ছবির সঙ্গেই থাকবেন।’’

'শান' সিনেমার বিশেষ এই শোতে সিয়াম ও শান টিমকে শুভেচ্ছা জানাতে ঢালিউড সুপারস্টার আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খানের মতো বড় বড় তারকারা উপস্থিত হন। এছাড়াও ছিলেন অভিনত্রী সুনেরাহ বিনতে কামাল, এবি এম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দারসহ ছোট পর্দার সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা।

‘শান’ সিনেমায় সিয়ামের সঙ্গী হয়েছেন পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব
ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড বাড়িঘর, ফসলের ব্যাপক ক্ষতি
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh