Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ১০:১৮

একসঙ্গে 'স্ট্রাগল' করেছেন সালমান মুক্তাদির ও আরফিন জুনায়েদ

একসঙ্গে 'স্ট্রাগল' করেছেন সালমান মুক্তাদির ও আরফিন জুনায়েদ

শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে দুই যুবক এর জীবনযুদ্ধ নিয়ে নির্মিত একক নাটক 'স্ট্রাগল'। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সালমান মুক্তাদির ও আরফিন জুনায়েদ।

নাটকের গল্পে দেখা যাবে, বর্তমান সমাজে চাকরিজীবীদের অবস্থা বেশ শোচনীয়। মার্কেটিং সেক্টরে লাখ লাখ তরুণ-তরুণী চাকরি করছেন, যারা অধিকাংশ উঠে এসেছেন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার থেকে। ফলে পরিবারের নানা চাহিদা তাদের স্বল্প বেতনে পূরণ করতে পারছেন না। অনেক তরুণ তাদের সামান্য বেতনে পরিবারের যাবতীয় খরচ, বাবার ঔষধ, নিজের বাসা ভাড়া, ছোট বোনের পরীক্ষার ফি এসব দৈনন্দিন ফি মেটাতেই হিমশিম খান। অপরদিকে গার্লফ্রেন্ডকে কাজের জন্য সময় দিতে না পারার জন্য তৈরি হয় সম্পর্কের টানাপড়েন।

এই নাটকে ফাহিম জীবনযুদ্ধে জয়লাভ করলেও হার মেনে আত্মহত্যার পথ বেছে নেয় সিফাত। আমাদের বর্তমান সমাজের কঠিন বাস্তবতার ও তরুণদের জীবনযুদ্ধের একটি রূঢ় চিত্রই নাটকটিতে তুলে ধরা হয়েছে।

শামীম আহসানের পরিচালনায় নাটকটিতে সালমান-জুনায়েদ ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু, ইশানা আদ্রিজা,ফাইজিয়া রিয়া,আফরিন রাইসা, আসমা শিউলি,আরজুমান্দ আরা বকুলসহ অনেকই। এছাড়াও নাটকটিতে সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস এম মনিরের গাওয়া একটি গানও রয়েছে। গানটির কথা ও সুর করেছেন পরিচালক নিজেই।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS