Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

আমি একটা কাকতাড়ুয়া : পরীমণি (ভিডিও)

আমি একটা কাকতাড়ুয়া : পরীমণি (ভিডিও)

ফসলের জমিতে এক সময় কৃষকরা কাকতাড়ুয়া বানিয়ে পুঁতে রাখত। তাদের বিশ্বাস ছিল, জমিতে কাকতাড়ুয়া থাকলে ফলন ভালো হবে। যদিও কালের আবর্তে হারিয়ে যাচ্ছে সনাতন পদ্ধতিগুলো। সম্প্রতি কাকতাড়ুয়ার ভঙ্গিতে দাঁড়িয়ে নিজেকে কাকতাড়ুয়া দাবি করলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। মাঠের কাকতাড়ুয়া ফসল পাহারা দিলেও পরী পাহারা দিচ্ছেন মেঘ! কথাগুলো শুনে অনেকেই অবাক হতে পারেন। তবে একটি ভিডিওতে এমনটাই জানিয়েছেন পরী।

বৃহস্পতিবার (১২ মে) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, 'আমিই তো...'।

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, 'আমি একটা কাকতাড়ুয়া। আমি মেঘ পাহারা দেই।' কথাটি দুটি পরপর দু'বার বলেন।

গত বুধবার (১১ মে) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমণি। ছবিগুলো কক্সবাজারে তোলা। নায়িকা তার পোস্টের লোকেশনে সেটি উল্লেখ করেছেন। সাম্পানের পাশে দাঁড়িয়ে তোলা ছবিতে তাদের দু’জনের পরনে একই নকশার শার্ট। সঙ্গে রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীর পরনে হলুদ শর্টস।

ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভাগ্যবান, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’ তবে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন নায়িকা।

এর আগে নিজের উন্মুক্ত বেবিবাম্পসহ ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে দেখা যায়, সমুদ্রপাড়ে রাজ তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছে। সেই পোস্টেও মন্তব্য করার উপায় নেই। কারণ, পরী কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন। নেটজনতার বিরূপ মন্তব্য ঠেকাতেই এমন পন্থা বেছে নেন তিনি। তবে তার সেই ছবি নিয়ে নেটমাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি। কেউ কেউ তার সাহসের প্রশংসা করলেও বেশির ভাগই কড়া সমালোচনা করেছেন।

প্রসঙ্গত, আজ (১২ মে) মাদক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন পরীমণি। সকাল সোয়া ১০টার দিকে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে তিনি হাজিরা দেন। এদিন পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য থাকলেও কোনো সাক্ষীই আদালতে উপস্থিত হননি। অন্যদিকে অন্তঃসত্ত্বা হওয়ায় মাদক মামলায় ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেছেন পরী।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS