Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২২, ১৭:৫৫
আপডেট : ১১ মে ২০২২, ১৮:০৩

আদনানের জন্মদিনে যা বললেন মেহজাবীন

আদনানের জন্মদিনে যা বললেন মেহজাবীন

দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুণ অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার দীর্ঘদিন ধরে মনের লেনাদেনা চলছে- এমন খবর বেশ পুরোনো। আজ (১১ মে) এই নির্মাতার জন্মদিন। বিশেষ এই দিনে কথিত প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন মেহজাবীন।

pjimage

ফেসবুকে আদনানের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সেখানে আদনানের মুখ দেখা যাচ্ছে না। এক সাইড থেকে তোলা ছবি দিয়েছেন তিনি। ক্যাপশনে মেহজাবীন লিখেছেন, ‘শুভ জন্মদিন আদনান। আরও আলোকিত হোক। সূর্য, সমুদ্র, তারা এবং তুমি।’ তার সেই পোস্টে অনেকেই আদনানকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ আবার তাকে ‘দুলাভাই’ বলেও সম্বোধন করেছেন।

pjimage-1

এর আগে, গত ১৯ এপ্রিল মেহজাবীনের জন্মদিনে ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন নির্মাতা আদনান আল রাজীব। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’

pjimage-2

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি। প্রেমের বিষয়টি এখনও প্রকাশ্যে স্বীকার না করলেও একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে নিজেদের ভালোবাসার জানান দেন তারা।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS