Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

অন্তর্জালে ফারহান-মাহির ‘প্রয়োজন’

অন্তর্জালে ফারহান-মাহির ‘প্রয়োজন’

বর্তমানে তরুণ অভিনয়শিল্পীদের মধ্যে জনপ্রিয়তায় অন্যতম মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। সময়ের জনপ্রিয় এই দুই মুখ জুটি বেঁধে অভিনয় করেছেন পারিবারিক হৃদয়স্পর্শী গল্পে নির্মিত নাটক ‘প্রয়োজন’-এ। অন্তর্জালে নাটকটি মুক্তির পর থেকেই প্রশংসা কুড়াচ্ছে।

তরুণ নির্মাতা মেহেদী হাসান হৃদয়ের রচনা ও পরিচালনায় জি-সিরিজের ব্যানারে ঈদ আয়োজনে গত ৯ মে নাটকটি অবমুক্ত হয়েছে। এতে তুলে ধরা হয়েছে বিদেশের মাটিতে অমানবিক কষ্টের গল্প, যা আমাদের সমাজের চেনা গল্প। তবুও পরিবার বুঝতে চায় না সেই কষ্টের কথা। তাদের চাহিদা পূরণ না করতে পারায় সুখের ঘরে নেমে আসে কালো আঁধার।

নাটকটি নিয়ে ফারহান-মাহির ভাষ্য, প্রবাসীর কষ্ট কেউ বোঝে না। তারা পরিবারের জন্য দিনরাত পরিশ্রম করেও সবার মন জয় করতে পারে না। মেটাতে পারে না তাদের নানা প্রয়োজন। কিন্তু কখনো ভাবে না বিদেশের মাটিতে তার সন্তান কিংবা ভাই কতটুকু সুখে আছে। ঠিকমতো খেতে পারে কি না। এমন ঘটনা আমাদের সমাজে প্রতিনিয়ত দেখা যাচ্ছে। দর্শক নাটকটি এত পছন্দ করবে ভাবতে পারিনি। অল্প সময়ের মধ্যে বেশ সাড়া পাচ্ছি।

প্রবাস জীবনের গল্পের নাটকটিতে ফারহান-মাহি ছাড়াও আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, রিফাত চৌধুরী, হিমে হাফিজ, সানজিদা মিলা প্রমুখ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS