Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২২, ১২:১৮
আপডেট : ১০ মে ২০২২, ১৭:০০

প্রকাশ্যে প্রিয়াঙ্কা কন্যার ছবি, মুহূর্তেই ভাইরাল

প্রকাশ্যে প্রিয়াঙ্কা কন্যার ছবি, মুহূর্তেই ভাইরাল

বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সংসারও পেতেছেন সেখানে। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখেই দিন কাটছে নায়িকার। দাম্পত্য জীবনে বেশ খুশি এই দম্পতি।

যদিও সংসার ভাঙার একটা গুঞ্জন উঠেছিল তবে তা উড়িয়ে দিয়ে গত জানুয়ারিতে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা। এরপর থেকেই শিশুকন্যাকে নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে (এনআইসিইউ) রাখা হয়েছিল। অবশেষে সন্তানকে বাড়িতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা-নিক জুটি।

রোববার ৮ মে আন্তর্জাতিক মা দিবসে প্রথমবারের মতো মেয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এ কথা জানান প্রিয়াঙ্কা চোপড়া। গত ১৫ জানুয়ারি সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

যে ছবিটি তিনি পোস্ট করেছেন, তা ইতোমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল। ছবিতে দেখা যায় মেয়েকে বুকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেত্রী। পাশে রয়েছেন স্বামী নিক জোনাস। আলতো করে মেয়ের হাত ধরে রয়েছেন তিনি। মেয়ের মুখ ঢেকেই ছবিটি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে অনেক আনন্দ নিয়ে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগতম জানালাম এই পৃথিবীতে। আনন্দের এই সময়টাতে সবার কাছে শুভকামনা চাই, সেই সঙ্গে ভালোবাসা চাই।’

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS