Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

পূজাকে বাইকে নিয়ে নারায়ণগঞ্জে সিয়াম

পূজাকে বাইকে, নিয়ে নারায়ণগঞ্জে সিয়াম

ঈদুল ফিতর উপলক্ষে বহুল প্রতিক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি ‘শান’ মুক্তি পেয়েছে গতকাল। সিনেপ্লেক্সসহ দেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পায় সিয়াম ও পূজা চেরি জুটির এই ছবি। মুক্তির প্রথম দিনেই দর্শক মনে সাড়া ফেলেছে ‘শান’।

রাজধানীর হলগুলোতে ঘুরে সে চিত্রই দেখা গেছে ঈদের দিন। মধুমিতা শ্যামলী সিনেমাস স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা ও যমুনা ব্লকবাস্টারে ‘শান’ ছবি দেখতে দর্শকদের উপচেপড়া ভিড় লক্ষণীয় ছিল। হলগুলোর মালিক ও ম্যানেজাররা বলছেন, শানের মাধ্যমে দীর্ঘদিন পর বাংলা ছবি এতো দর্শক পেল। এই প্রচারণার ধারবাহিকতায় সিয়াম ও পূজা গেছেন নারায়ণগঞ্জে।

সেখানে প্রচরাণ করেছেন নায়িকা পূজাকে বাইকের পেছনে বসিয়ে। নারায়ণগঞ্জ ঘুরেছেন নায়ক সিয়াম আহমেদ। এ সময় আরও কয়েকটি বাইকে ভক্ত-তরুণের দল তাদের অনুসরণ করে। তরুণদের চোখে-মুখে ছিল উচ্ছ্বাসের ছাপ। উচ্ছ্বাস সিয়াম-পূজার মধ্যেও লক্ষ্য করা গেছে।

মূলত ঈদে মুক্তিপ্রাপ্ত পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’ এর জন্যই সিয়াম-পূজার এই বাইক ট্যুর। মজার বিষয় হচ্ছে সিনেমায় যে বাইকটি সিয়াম ব্যবহার করেছেন সেই বাইকে করেই ঘুরেছেন দুজন।

নারায়ণগঞ্জের নিউ মেট্টো ও সিনেস্কোপ সিনেমা হলে সিয়াম-পূজা যাবেন গতকাল রাতেই ঘোষণা দেওয়া হয়েছিল শানের ফেসবুক পেইজ থেকে। ঘোষণার পর থেকেই ভক্তরা প্রস্তুতি নিতে থাকেন। তারা হলগুলোর সামনে অপেক্ষা করছিলেন। সিয়াম-পূজা সেখানে উপস্থিত হলে তাদের অপেক্ষার অবসান ঘটে। দুজন ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

‘শান’ সিনেমার বেশিরভাগ দৃশ্য ধারণ করা হয়েছে নারায়ণগঞ্জে। তাই সেখানে গিয়েই হলভর্তি দর্শকদের সঙ্গে ছবি দেখে প্রতিক্রিয়া জানালেন নায়ক-নায়িকা, পরিচালক ও কলাকুশলীরা।

প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS