Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বামীর সঙ্গে পরীর অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল!

স্বামীর সঙ্গে পরীর অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল!

বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ভার্চুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন।

তারাও নিয়মিত আপডেট থাকতে চান। আর এই ভার্চুয়াল জগতে রয়েছে তারকাদের ফ্যান-ফলোয়ার। এ ক্ষেত্রে ফেসবুকে ফলোয়ার সংখ্যায় সবার থেকে এগিয়ে পরীমণি। বিভিন্ন সময়েই তিনি নিজের ব্যক্তিগত কাজকর্ম ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

কারণ, পরীমণি জীবনের প্রতিটি মুহূর্ত একটু বেশিই রঙিন করে তুলতে ভালোবাসেন। উৎসবে-আয়োজনে দুষ্টু-মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড ঘটিয়ে ভক্তদের নজর কেড়ে থাকেন তিনি।

এদিকে স্বামী রাজকে নিয়ে ঈদের ছুটি কাটাতে গেছেন কক্সবাজারে। নানা সময়ের ছবি আপলোড করছেন তিনি। বুধবার (৪ মে) পরীমণি তার ফেসবুক পেজে আপলোড করেন বেশ কয়েকটি রোম্যান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন রাজ-পরী। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

পরীমণি ও রাজের এই অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। ইতোমধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে লাখে। ছবি গুলো হয়ে গেছে ভাইরাল। তবে পরী তার পোস্টের কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন। তাই কেউ এতে মন্তব্য করতে পারেননি।

সম্প্রতি মাতৃত্বকালটা চমৎকারভাবে উপভোগ করছেন পরীমণি। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলে তেমনটা আন্দাজ করা যায়। বেশ হাসিখুশি সময় তিনি তার পরিবার নিয়ে কাটাচ্ছেন। ঘোরাঘুরি শেষে ঠিক কবে নাগাদ তিনি ঢাকায় ফিরবেন তা এখনও বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS