• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেহনাজের প্রেমে মজেছেন সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২২, ১৮:০৮
শেহনাজের প্রেমে মজেছেন সালমান (ভিডিও)

বলিউড ভাইজান সালমান খান। অভিনয় ও প্রযোজনার পাশাপাশি এবার নতুন দায়িত্ব কাঁধে তুলে নিচ্ছেন তিনি। পরিচালনায় হাতেখড়ি হতে যাচ্ছে ভাইজানের। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি পরিচালনা করবেন তিনি নিজেই। এ ছাড়াও তার আরও একটি বড় পরিচয় তিনি হলেন প্রেমিক পুরুষ।

সম্প্রতি বলিউডে গুঞ্জন উঠেছে। ভাইজানের চোখ পড়েছে টিভি জগতের জনপ্রিয় তারকা শেহনাজ গিলের ওপর। সুদর্শনা এই রমণীকেই এবার সিনেমার পর্দায় নিয়ে আসতে চলেছেন তিনি। এর আগেও বেশ কয়েকজন নায়িকাকে নিয়ে এসেছেন সালমান খান। তার হাত ধরে পরিচিতি পেয়েছেন জারিন খান কিংবা এই সময়ের সাই মাঞ্জেরকর, ক্যাটরিনাসহ আরও অনেকে।

সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে শেহনাজকে। আর এ প্রস্তাব নাকি সাল্লু নিজেই প্রস্তাব দিয়েছেন শেহনাজকে। এই সিনেমায় সালমানের ভগ্নীপতি আয়ুষ শর্মাও থাকছেন। তার বিপরীতে দেখা যাবে শেহনাজকে।

সালমানকে নিয়ে নতুন প্রেমের গুঞ্জন উঠে আসছিল বারবার। সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। শুধু সিনেমায় অভিনয় নয়, সম্প্রতি তরুণ মডেল, অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিলের প্রেমে মজেছেন ভাইজান! সম্প্রতি তাদের দু’জনের ‘অতি-ঘনিষ্ঠতা’ নজরে আসছে নেটিজেনদের।

ঈদুল ফিতর উপলক্ষে সালমান খানের বোন অর্পিতা একটি পার্টি দেন। সেখানে বলিউডের অনেক তারকা হাজির হন। অতিথিদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন সালমানও। সেখানে আসেন শেহনাজ গিল। এরপর সালমান ও শেহনাজ একে-অপরকে শক্তভাবে জড়িয়ে ধরেন, চুমু খান।

ওই মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। শুধু জড়িয়ে কিংবা চুমু নয়, শেহনাজকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন সালমান খান। এ দেখে অনেকেই বলাবলি করছেন, সম্পর্কটা স্রেফ বন্ধুত্ব নয়, এর চেয়ে বেশি কিছু!

প্রসঙ্গত, সালমানের ‘বিগ বস’ অনুষ্ঠানের ১৩তম আসরে ছিলেন শেহনাজ। তখন থেকেই তাকে পছন্দ করেন অভিনেতা। জীবনের বিভিন্ন ওঠা-নামার মাঝেও তার অবিকৃত সারল্য ও সততা মুগ্ধ করে সাল্লুকে।

টিভি তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে গভীর প্রেম ছিল শেহনাজ গিলের। তাদের বিয়ে করার কথাও ছিল। তবে গত বছর হঠাৎ মারা যান সিদ্ধার্থ। এরপর একেবারে ভেঙে পড়েন শেহনাজ। কয়েক মাস হলো অভিনেত্রী স্বাভাবিক হয়ে কাজে ফিরেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh