• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদে গ্রামীণফোনের ২০ নাটক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৭, ১৪:৪৫

ঈদুল ফিতরে গ্রামীণফোন চারটি চ্যানেলে নিয়ে আসছে ২০টি নাটক। এছাড়া আয়নাবাজি অরিজিনাল সিরিজ মুখোমুখি একযোগে প্রচার হবে মাছরাঙা, আরটিভি আর জিটিভিতে ঈদের ৫ম দিন রাত ৮টায় গ্রামীণফোনের সৌজন্যে। জন আর সোহানা সাবা অভিনীত এই নাটকটি পরিচালনা করেছেন রবিউল আলম।

গ্রামীণফোন নিবেদিত বিশেষ নাটক ‘প্রিয় রঞ্জনা’ পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন। এ নাটকটি প্রচার হবে আরটিভিতে ঈদের প্রথম দিন রাত ১১টা ৫ মিনিটে। একই চ্যানেলে একই সময়ে ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে তানিম রহমান অংশু পরিচালিত আর তাহসান ও মম অভিনীত নাটক ‘স্বপ্নচুরি’। ঈদের তৃতীয় দিন একই সময় প্রচার হবে নাটক ‘ভাবনার বিপরীত’। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মিলি আর পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। নাটক ‘রেইনবো’ প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত ১১টা ৫ মিনিটে।

আরটিভিতে প্রচারিতব্য ‘রেইনবো’ পরিচালনা করেছেন আশফাক নিপুন, নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিশা ও জন। অপূর্ব ও মিথিলা অভিনীত নাটক ‘ফরএভার’ প্রচার হবে ঈদের পঞ্চম দিন একই সময়ে একই চ্যানেলে। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। শিহাব শাহিন পরিচালিত নাটক ‘জ্যাকসন বিল্লাল’-এ অভিনয় করেছেন সিয়াম ও উর্মিলা। একই চ্যানেলে এটি প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ১১টা ৫ মিনিটে। অর্পূব-সুজানা অভিনীত নাটক ‘সরি’ পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। এটি একই চ্যানেলে ঈদের ৭ম দিন প্রচার হবে একই সময়ে।

গ্রামীণফোনের সৌজন্যে বাংলাভিশনে প্রচারিত হবে ৫টি নাটক। ঈদের প্রথম দিন থেকে ৫ম দিন পর্যন্ত প্রচার নির্ধারিত এ নাটকগুলো হলো ‘গোয়েন্দা ঘটক’, ‘গৃহপালিত স্বামী’, ‘স্বপ্নের মানুষ’, ‘মন মানুষের খোঁজে’ ও ‘৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বারের জুতো’। প্রতিটি নাটকের প্রচার নির্ধারিত সময় ৮টা ৫০ মিনিট। প্রথম দিন প্রচারিতব্য নাটক ‘গোয়েন্দা ঘটক’-এ অভিনয় করেছেন জাহিদ হাসান ও মৌসুমী হামিদ আর পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। ‘গৃহ পালিত স্বামী’ নাটকে অভিনয় করেছেন জন ও মিথিলা। পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। সজল ও রুজলান অভিনীত নাটক ‘স্বপ্নের মানুষ’ পরিচালনা করেছেন শিহাব শাহিন। চতুর্থ দিন প্রচার হতে যাওয়া নাটক ‘মন মানুষের খোঁজে পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও সুমাইয়া সিমু। ‘৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বরের জুতা’ নাটকে অভিনয় করেছেন আবিবা মৌটুসী বিশ্বাস, আবুল কালাম আজাদ ও নাদিয়া।

জিটিভিতে ৭ দিনে ৭টি নাটক নিয়ে হাজির হবে। ঈদের প্রথম দিন প্রচার হবে নাটক ‘চিলেকোঠা ও ভাড়াটিয়া’। পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির আর অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম। গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘লাভ লেটার বক্স’এ অভিনয় করেছেন নিশু, তিশা, লুৎফর রহমান ও কেয়া। এটি দ্বিতীয় দিন প্রচার হবে। আর ঈদের তৃতীয় দিন প্রচার হতে যাওয়া নাটক ‘মেঘের গল্প’ এ অভিনয় করেছেন জন ও মম। পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। শিহাব সরকার পরিচালিত নাটক ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’। সিয়াম, তৌসিফ ও শবনম ফারিয়া অভিনীত এই নাটকটি প্রচার হবে ঈদের চতুর্থ দিন। ‘সিক্রেট হ্যাপিনেস’ প্রচার হবে পঞ্চম দিন। মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন স্পর্শিয়া ও সায়েম জামান। জন, ইরফান সাজ্জাদ, অর্পনা ও সুজানা অভিনীত নাটক ‘অ্যাওয়ার্ড নাইট’ প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন। সুমন আনোয়ারের পরিচালনায় নাটক ‘জীবন সঙ্গী’ এ অভিনয় করেছেন নিশো, মৌসুমী হামিদ। এটি প্রচার হবে ঈদের ৭ম দিন। এ নাটকগুলো প্রচার হবে প্রতিদিন রাত ১১টা ৫০ মিনিটে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh