• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলা গানে বলিউড নায়িকার নাচ, ফের উত্তাল নেট দুনিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মে ২০২২, ২০:৩১
বাংলা গানে বলিউড নায়িকার নাচ, ফের উত্তাল নেট দুনিয়া (ভিডিও)

প্রথমবারের মতো বাংলা গানের জন্য মডেল হয়েছেন আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইন। সম্প্রতি ‘গাড়ির মেকানিক’ শিরোনামে গানে তিনি মডেল হয়েছেন। টিম রেকর্ড-এর ঈদ ধামাকা হিসেবে বিগ বাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে ৩ মে মঙ্গবার।

কৌশিক হোসাইন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। ভারতের মুম্বাইতে হয়েছে এর চিত্রায়ন।

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী ঐশী বলেন, ‘বাঙালি না হয়েও এত সুন্দর করে বাংলা ভাষায় মুখ মিলিয়ে এক্সপ্রেশন দিয়েছেন ওয়ারিনা, যেটা সত্যিই প্রশংসার দাবিদার। খুব টেনশনে ছিলাম যে বাংলা ভাষায় ঠোঁট মেলাতে পারবেন নাকি পারবেন না তিতিন। যখন ভিডিওটা দেখলাম তখন গানটা নিয়ে এক্সাইটমেন্ট, এক্সপেক্টেশন, ইমোশন সবকিছু অনেক বেড়ে যায়। ওয়ারিনা হুসাইনও এমনভাবে গানটাকে ধারণ করেছেন, মাঝে মাঝে মনে হচ্ছিল গানটা আমি গাইনি, সে নিজেই গেয়েছেন।’

এর আগে ঐশীর কন্ঠে প্রকাশিত টিএম রেকর্ডস এর ‘দুষ্টু পোলাপাইন’ গানটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। যেখানে পারফর্ম করেছিলেন বলিউড তারকা সানি লিওন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh